অনুব্রত ঘনিষ্ঠ কালাম খুনে গ্রেফতার তৃণমূল ও বিজেপি কর্মী

বীরভূমের দুবরাজপুরে তৃণমূল নেতা মহম্মদ আবদুল কালাম খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিস। রবিবার সকালে দুবরাজপুরের সাহাপুরের তৃণমূল কর্মীরা বাবলু নামে এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগে আটক করে মারধর করে, পরে পুলিস বাবলুকে গ্রেফতার করে। গ্রেফতার করা হয়েছে শেখ গিয়াস নামে এক তৃণমূল কর্মীকেও।

Updated By: Sep 14, 2014, 05:12 PM IST
অনুব্রত ঘনিষ্ঠ কালাম খুনে গ্রেফতার তৃণমূল ও বিজেপি কর্মী

ওয়েব ডেস্ক: বীরভূমের দুবরাজপুরে তৃণমূল নেতা মহম্মদ আবদুল কালাম খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিস। রবিবার সকালে দুবরাজপুরের সাহাপুরের তৃণমূল কর্মীরা বাবলু নামে এক বিজেপি কর্মীকে খুনের অভিযোগে আটক করে মারধর করে, পরে পুলিস বাবলুকে গ্রেফতার করে। গ্রেফতার করা হয়েছে শেখ গিয়াস নামে এক তৃণমূল কর্মীকেও।

মহম্মদ আবদুল কালাম খুনের ঘটনায় ১১ জনের নামে এফআইআর করা হয়েছে। বারোই অগাস্ট বাড়ি ফেরার পথে দুবরাজপুরের কান্তর মোড়ের কাছে খুন হন কালাম । বাইকে চেপে এসে দুষ্কৃতীরা হামলা চালায়। খুব কাছ থেকে গুলি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় সিউড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিতিসতকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এর আগে  দুবরাজপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ শেখ আলিমের নাম জড়ায় পুলিস খুনের ঘটনায় । এরপর বেপাত্তা হয়ে যান তিনি । সেই জায়গায় দায়িত্ব নেন অনুব্রত ঘনিষ্ঠ আবদুল কালাম। এবারেও পঞ্চায়েত সমিতির সভাপতি পদের দাবিদার ছিলেন কালাম।