কাটোয়াতে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, তদন্তে সিআইডি

খাগড়াগড়ের পর কাটোয়ার গাঁফুলিয়া গ্রাম। ফের বিস্ফোরণ বর্ধমানে। শনিবার রাতে তৃণমূল নেতা জিল্লু মোল্লার বাড়িতে বোমা বাঁধার সময় বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে এক দুষ্কৃতীর দেহ উদ্ধার করেছে পুলিস। উদ্ধার হয়েছে প্রচুর বোমার মশলা।

Updated By: Aug 30, 2015, 08:44 PM IST
কাটোয়াতে তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, তদন্তে সিআইডি

ওয়েব ডেস্ক: খাগড়াগড়ের পর কাটোয়ার গাঁফুলিয়া গ্রাম। ফের বিস্ফোরণ বর্ধমানে। শনিবার রাতে তৃণমূল নেতা জিল্লু মোল্লার বাড়িতে বোমা বাঁধার সময় বিস্ফোরণ হয়। ঘটনাস্থলে এক দুষ্কৃতীর দেহ উদ্ধার করেছে পুলিস। উদ্ধার হয়েছে প্রচুর বোমার মশলা।

খাগড়াগড়, পিংলা এরপর...কাটোয়া।

 শনিবার রাত নটায় কানফাটা শব্দে কেঁপে উঠেছিল কাটোয়ার গাঁফুলিয়া গ্রাম। বিস্ফোরণ হয় তৃণমূল নেতা জিল্লু মোল্লার বাড়িতে। বিস্ফোরণের অভিঘাত এমনই যে ধ্বংসস্তূপে পরিণত হয় বাড়ির একাংশ।

বিস্ফোরণের পর থেকেই জিল্লু মোল্লা সপরিবারে নিখোঁজ। ঘটনাস্থলে স্থানীয় দুষ্কৃতী কানিকুড়ো শেখের দেহ উদ্ধার করে পুলিস। আহত অবস্থায় উদ্ধার হয়, মিঠুন শেখ ও জিয়ার শেখ নামে আরও দুই দুষ্কৃতীকে। এলাকাবাসীর দাবি, পুলিস আসার আগেই আরও একটি দেহ ও বেশ কয়েকজন আহতকে সরিয়ে ফেলা হয়েছে। রবিবার ঘটনাস্থলে যান সিআইডি অফিসাররা। ছিলেন বম্ব স্কোয়াডের অফিসাররা। নমুনা সংগ্রহের পাশাপাশি প্রচুর বোমার মশলা উদ্ধার করেছেন তারা। এত বিস্ফোরকের কেন প্রয়োজন হয়েছিল? উঠছে প্রশ্ন।

.