যুবকের তত্‍পরতায় বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল কাটোয়া লোকাল

বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা পেল কাটোয়া লোকাল। কাটোয়া রেলগেটের কাছে ট্রেন লাইনে ফাটল নজরে আসে শেখ মোক্তাজ আলি নামে স্থানীয় এক যুবকের। গেটম্যানকে খবর দেন তিনি।  সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় সমস্ত  আপ লাইনের সমস্ত ট্রেন চলাচল। শুরু হয়ে যায় লাইন মেরামতির কাজ। ঘন্টাখানেক পর ফের স্বাভাবিক হয় ট্রেন পরিষেবা। রোজকার মত আজ সকালেও হাঁটতে বেরিয়েছিলেন ইশ্বরবাগের বাসিন্দা ওই যুবক। তখনই তার নজরে আসে এই মৃত্যু ফাঁদ।

Updated By: Feb 24, 2015, 10:15 PM IST

ওয়েব ডেস্ক: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল কাটোয়া লোকাল। কাটোয়া রেলগেটের কাছে ট্রেন লাইনে ফাটল নজরে আসে শেখ মোক্তাজ আলি নামে স্থানীয় এক যুবকের। গেটম্যানকে খবর দেন তিনি।  সঙ্গে সঙ্গেই বন্ধ করে দেওয়া হয় সমস্ত  আপ লাইনের সমস্ত ট্রেন চলাচল। শুরু হয়ে যায় লাইন মেরামতির কাজ। ঘন্টাখানেক পর ফের স্বাভাবিক হয় ট্রেন পরিষেবা। রোজকার মত আজ সকালেও হাঁটতে বেরিয়েছিলেন ইশ্বরবাগের বাসিন্দা ওই যুবক। তখনই তার নজরে আসে এই মৃত্যু ফাঁদ।

এদিকে, চলন্ত গাড়ির ওপরে ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার। পাটকাঠি বোঝাই গাড়ি জ্বলে উঠল দাউদাউ করে। কোনওক্রমে গাড়ি থেকে লাফ দিয়ে নেমে প্রাণে বাঁচলেন গাড়ির চালক ও খালাসি। এমনই দুর্ঘটনার সাক্ষী রইলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বাসিন্দারা। সেই ছবি এখন  চব্বিশ ঘণ্টার পর্দায়।

.