মুর্শিদাবাদের খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্বাচন নিয়ে অশান্তি কাটছেনা

প্রথমে অপহরণের অভিযোগ। এবার বোমাবাজির।  মুর্শিদাবাদের খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্বাচন নিয়ে অশান্তি আর কাটছেনা। আজই প্রধান নির্বাচন। আর ঠিক তার আগেই ,কংগ্রেস সদস্যা ও প্রধান প্রার্থী টুম্পা মারজিতের পরিবারের দাবি, ভয় দেখাতে তাদের বাড়ির সামনে বোমাবাজি করা হয়েছে। সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান পদটি তপশিলি জাতির জন্য নির্দিষ্ট।

Updated By: Aug 30, 2016, 01:25 PM IST
মুর্শিদাবাদের খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্বাচন নিয়ে অশান্তি কাটছেনা

ওয়েব ডেস্ক: প্রথমে অপহরণের অভিযোগ। এবার বোমাবাজির।  মুর্শিদাবাদের খড়গ্রামের সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান নির্বাচন নিয়ে অশান্তি আর কাটছেনা। আজই প্রধান নির্বাচন। আর ঠিক তার আগেই ,কংগ্রেস সদস্যা ও প্রধান প্রার্থী টুম্পা মারজিতের পরিবারের দাবি, ভয় দেখাতে তাদের বাড়ির সামনে বোমাবাজি করা হয়েছে। সাদল গ্রাম পঞ্চায়েতের প্রধান পদটি তপশিলি জাতির জন্য নির্দিষ্ট।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

কংগ্রেসের টুম্পা মারজিত সেক্ষেত্রে একমাত্র যোগ্যতম সদস্য। কংগ্রেসের দাবি প্রধান পদের দখল নিতে, টুম্পাকে বহুবার দলবদল করতে অনুরোধ করে তৃণমূল। না পেরে তাকে অপহরণ করা হয়। যদিও টুম্পা মারজিতকে পরে উদ্ধার করে পুলিস। টুম্পা মারজিতের পরিবার এবার তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ করল তৃণমূলের বিরুদ্ধে।

আরও পড়ুন শ্রী লেখা এবং আঁকা