বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হল সিআইডির বম্ব স্কোয়াডের দুই অফিসারের

ঝিটকা আর আলিপুরদুয়ারের পুনরাবৃত্তি এবার মালদার বৈষ্ণবনগরে। বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হল সিআইডির বম্ব স্কোয়াডের দুই অফিসার। মৃতের নাম বিশুদ্ধানন্দ মিশ্র ও সুব্রত চৌধুরী। জখম আরও এক অফিসার মনিরুজ জামালের অবস্থা আশঙ্কাজনক। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।মালদার বৈষ্ণবনগরে বিস্ফোরণের তদন্তে যান ওই তিনজন।

Updated By: May 3, 2016, 08:20 AM IST
বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হল সিআইডির বম্ব স্কোয়াডের দুই অফিসারের

ওয়েব ডেস্ক: ঝিটকা আর আলিপুরদুয়ারের পুনরাবৃত্তি এবার মালদার বৈষ্ণবনগরে। বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে মৃত্যু হল সিআইডির বম্ব স্কোয়াডের দুই অফিসারের। মৃতের নাম বিশুদ্ধানন্দ মিশ্র ও সুব্রত চৌধুরী। জখম আরও এক অফিসার মনিরুজ জামালের অবস্থা আশঙ্কাজনক। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।মালদার বৈষ্ণবনগরে বিস্ফোরণের তদন্তে যান ওই তিনজন।

সেখানেই বোমা ও বিস্ফোরক উদ্ধার হয়। জানা গিয়েছে, বল বোমা তৈরি করা হচ্ছিল। মজুত ছিল সালফার, পটাসিয়াম ক্লোরেট ও গান পাউডার। বোমা বা বিস্ফোরক নিষ্ক্রিয় করার মতো কোনও সরঞ্জাম তাঁদের কাছে ছিল না। উদ্ধার হওয়া বোমা ও বিস্ফোরক এক সঙ্গে জরো করে তাঁরা জ্বালিয়ে দেন। আর তাতেই এই বিপত্তি ঘটে। তবে সব দিক খতিয়ে দেখা হচ্ছে। খবর পাওয়ার পরই ঘটনাস্থলের দিকে রওনা হয়েছেন ডিআইজি সিআইডি অপারেশন।