আজ নন্দীগ্রাম সফরে মুখ্যমন্ত্রী

সামনেই বিধানসভা ভোট। তার আগে আজ নন্দীগ্রাম সফরে মুখ্যমন্ত্রী। গোকুলনগরের তেখালিতে প্রশাসনিক সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একশো ছটি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তিনি। আটচল্লিশটি প্রকল্পের শিলান্যাস হবে। ক্ষমতায় আসার পর দুহাজার বারো সালের চোদ্দই মার্চ প্রথম নন্দীগ্রাম সফরে এসেছিলেন মুখ্যমন্ত্রী। নন্দীগ্রাম কলেজ মাঠের প্রশাসনিক সভা থেকে সুপার স্পেশালিটি হাসপাতাল, স্বাস্থ্য জেলা, কৃষক বাজার সহ একাধিক প্রকল্পের শিলান্যাস করেছিলেন তিনি।

Updated By: Dec 21, 2015, 08:51 AM IST
আজ নন্দীগ্রাম সফরে মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: সামনেই বিধানসভা ভোট। তার আগে আজ নন্দীগ্রাম সফরে মুখ্যমন্ত্রী। গোকুলনগরের তেখালিতে প্রশাসনিক সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একশো ছটি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তিনি। আটচল্লিশটি প্রকল্পের শিলান্যাস হবে। ক্ষমতায় আসার পর দুহাজার বারো সালের চোদ্দই মার্চ প্রথম নন্দীগ্রাম সফরে এসেছিলেন মুখ্যমন্ত্রী। নন্দীগ্রাম কলেজ মাঠের প্রশাসনিক সভা থেকে সুপার স্পেশালিটি হাসপাতাল, স্বাস্থ্য জেলা, কৃষক বাজার সহ একাধিক প্রকল্পের শিলান্যাস করেছিলেন তিনি।

তার মধ্যে শুধু কৃষক বাজারই তৈরি হয়েছে। পূর্ব মেদিনীপুরে তৃণমূলের বড় কাঁটা অন্তর্কলহ। মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভার প্রস্তুতি সভা ঘিরে সামনে এসেছে শুভেন্দু অধিকারী গোষ্ঠীর সঙ্গে অখিল গিরি গোষ্ঠীর বিবাদ। জমি আন্দোলনের ধাত্রীগৃহে রয়েছে ক্ষোভও। দুহাজার সাতের চোদ্দই মার্চ ও দশই নভেম্বরের হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি চান জমি আন্দোলনকারীরা। এই পরিস্থিতিতে নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী কী বার্তা দেন, সেদিকে সবার নজর।

.