উত্তরবঙ্গের দুই জেলায় বিজেপির বন‌্‌ধে মিশ্র সাড়া

ডুয়ার্সের বন্ধ চা বাগানগুলি খোলা ও চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির দাবিতে আজ বিজেপির ডাকে উত্তরবঙ্গের দুই জেলায় বনধ চলছে। বনধে আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে মিশ্র সাড়া মিলেছে। সরকারি যানবাহন ও স্কুল-কলেজ বন্ধ থাকলেও  অফিস খুলেছে। তবে হাজিরা সামান্যই। বহু দোকানই খোলেনি।

Updated By: Nov 10, 2014, 12:41 PM IST
উত্তরবঙ্গের দুই জেলায় বিজেপির বন‌্‌ধে মিশ্র সাড়া

ওয়েব ডেস্ক: ডুয়ার্সের বন্ধ চা বাগানগুলি খোলা ও চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির দাবিতে আজ বিজেপির ডাকে উত্তরবঙ্গের দুই জেলায় বনধ চলছে। বনধে আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে মিশ্র সাড়া মিলেছে। সরকারি যানবাহন ও স্কুল-কলেজ বন্ধ থাকলেও  অফিস খুলেছে। তবে হাজিরা সামান্যই। বহু দোকানই খোলেনি।

বনধের সমর্থনে দুই জেলায় মিছিল করেন বিজেপি কর্মী-সমর্থকরা। পুলিস বেশকয়েকজন বনধ সমর্থনকারীকে গ্রেফতার করেছে। চা শ্রমিকদের প্রতি সরকারি উদাসীনতার প্রতিবাদে আগামিকাল ও পরশু চা শিল্প ধর্মঘটের ডাক দিয়েছে চা শ্রমিকদের ঐক্যবদ্ধ মঞ্চ জয়েন্ট ফোরাম। একই  সঙ্গে ১২ নভেম্বর সকাল ছটা থেকে সন্ধে ছটা পর্যন্ত বারো ঘণ্টার জন্য জলপাইগুড়ি, দার্জিলিং ও আলিপুরদুয়ার জেলা এবং ইসলামপুর ও মেখলিগঞ্জ মহকুমায় সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে জয়েন্ট ফোরাম। আগামী ১১ ও ১২ তারিখ চা শিল্পে ধর্মঘটকে সমর্থন জানিয়েছে বামেরা।

.