মালদার ইংরেজবাজারে সিপিএম কর্মীকে বাড়ি থেকে ডেকে নৃশংসভাবে খুন

মালদার ইংরেজবাজারে সিপিএম কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে খুন করা হল। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সিপিএমের অভিযোগ, গতকাল রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় রায়পুরের সিপিএম কর্মী বিক্রম মণ্ডলকে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের পর গলায় ফাঁস লাগিয়ে বিক্রমকে একটি গাছে ঝুলিয়ে দেওয়া হয়।

Updated By: Jun 6, 2016, 03:36 PM IST
মালদার ইংরেজবাজারে সিপিএম কর্মীকে বাড়ি থেকে ডেকে নৃশংসভাবে খুন

ওয়েব ডেস্ক: মালদার ইংরেজবাজারে সিপিএম কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে খুন করা হল। অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সিপিএমের অভিযোগ, গতকাল রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় রায়পুরের সিপিএম কর্মী বিক্রম মণ্ডলকে। শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের পর গলায় ফাঁস লাগিয়ে বিক্রমকে একটি গাছে ঝুলিয়ে দেওয়া হয়।

সিপিএমের অভিযোগ, স্থানীয় তৃণমূল কর্মী বাদল মণ্ডল এবং তার দলবল গোটা ঘটনায় যুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিসের তরফে জানানো হয়েছে, মাস খানেক আগে স্থানীয় একটি মেলায় তাস খেলাকে কেন্দ্র করে বিক্রম এবং বাদলের মধ্যে বচসা হয়। বিবাদ পুলিস পর্যন্ত গড়ায়। সেই বিবাদের কারণে খুন, নাকি অন্য কোনও কারণে খুন, তা খতিয়ে দেখছে পুলিস। খুনের কারণ কী, তা খতিয়ে দেখছে পুলিস।  

.