মেদিনীপুর শহরে দিনেদুপুরে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

মেদিনীপুর শহরে দিনেদুপুরে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু। মেদিনীপুরে বরিশাল কলোনীতে এক মহিলার বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে যুবকের দেহ।খুন না আত্মহত্যা,তদন্ত শুরু করেছে পুলিস। মৃত যুবকের বাড়ি  বীরভূমের বোলপুরে। নাম হাসানুজ চৌধুরি। বিএডের ছাত্র। শনিবার ক্যুরিয়ার ম্যান সেজে এই বাড়িতে এসেছিলেন । রবিবার উদ্ধার হল তাঁর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ।মেদিনীপুরের কোতওয়ালি থানার বরিশাল কলোনী। এই  বাড়িতে মায়ের সঙ্গে থাকেন কাকল়ি মজুমদার। কাজ করেন ঘাটাল মহকুমা আদালতে।শনিবার ক্যুরিয়ার ম্যান সেজে এই বাড়িতে আসেন  হাসানুজ চৌধুরি। একটি খাম দেন। খামের মধ্যে ছিল একটি চিঠি ও এক লক্ষ্ টাকার চেক। রবিবার দুপুরে এই বাড়িতে ফের আসেন ওই যুবক। পরিবারের দাবি, কাকলির সামনেই মাথায় গুলি করে আত্মঘাতী হন তিনি।

Updated By: Feb 19, 2017, 08:38 PM IST
মেদিনীপুর শহরে দিনেদুপুরে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু

ওয়েব ডেস্ক: মেদিনীপুর শহরে দিনেদুপুরে গুলিবিদ্ধ হয়ে যুবকের মৃত্যু। মেদিনীপুরে বরিশাল কলোনীতে এক মহিলার বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে যুবকের দেহ।খুন না আত্মহত্যা,তদন্ত শুরু করেছে পুলিস। মৃত যুবকের বাড়ি  বীরভূমের বোলপুরে। নাম হাসানুজ চৌধুরি। বিএডের ছাত্র। শনিবার ক্যুরিয়ার ম্যান সেজে এই বাড়িতে এসেছিলেন । রবিবার উদ্ধার হল তাঁর গুলিবিদ্ধ রক্তাক্ত দেহ।মেদিনীপুরের কোতওয়ালি থানার বরিশাল কলোনী। এই  বাড়িতে মায়ের সঙ্গে থাকেন কাকল়ি মজুমদার। কাজ করেন ঘাটাল মহকুমা আদালতে।শনিবার ক্যুরিয়ার ম্যান সেজে এই বাড়িতে আসেন  হাসানুজ চৌধুরি। একটি খাম দেন। খামের মধ্যে ছিল একটি চিঠি ও এক লক্ষ্ টাকার চেক। রবিবার দুপুরে এই বাড়িতে ফের আসেন ওই যুবক। পরিবারের দাবি, কাকলির সামনেই মাথায় গুলি করে আত্মঘাতী হন তিনি।

আরও পড়ুন জলপাইগুড়ি শিশু পাচারে রাজনৈতিক যোগ, নাম জড়াল রাজ্য বিজেপি নেত্রীর

পরে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান অস্বাভাবিক মৃত্যুর পেছনে রয়েছে প্রেমঘটিত কারণ। মৃত্যুর ঘটনায় গোটা পাড়া জুড়ে আতঙ্ক ছড়িয়েছে।খামে থাকা চিঠিতে কবিতার আকারে রয়েছে সুইসাইড নোট। লেখা আছে আমাকে ক্ষমা করে দিও, আমার কোনও দোষ নেই। প্রাথমিক তদন্তে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যার তত্ত্ব সামনে এলেও, যুবককে খুন করা হয়েছে কী না খতিয়ে দেখছে পুলিস। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে  কাকলি মজুমদারকে ।

আরও পড়ুন  তেল নয়, জলে ছুটবে গাড়ি, নবম শ্রেণির দুই পড়ুয়ার তৈরি মডেল দেখে অবাক সবাই

.