মুর্শিদাবাদে ধরা পড়ল ভুয়ো অডিটর

ভুয়ো সার্টিফিকেট দেখিয়ে অডিট করতে এসে হাতেনাতে ধরা পড়ল প্রতারক। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার বহুতালি হাইস্কুলে। অভিযোগ, দিন সাতেক আগে দুই যুবক ওই  স্কুলে গিয়ে নিজেদের  একটি ভুয়ো কোম্পানির অডিটর হিসেবে পরিচয় দেয়। এরপর  ছয় বছরের অডিট করা জন্য স্কুলের কাছে  ষাট হাজার টাকা দাবি করে দুই যুবক।  সেইমতো কুড়ি হাজার টাকা এবং যাবতীয় নথি তাদের কাছে  জমা দেয় স্কুল কর্তৃপক্ষ।

Updated By: Jul 19, 2014, 09:50 PM IST

মুর্শিদাবাদ: ভুয়ো সার্টিফিকেট দেখিয়ে অডিট করতে এসে হাতেনাতে ধরা পড়ল প্রতারক। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানার বহুতালি হাইস্কুলে। অভিযোগ, দিন সাতেক আগে দুই যুবক ওই  স্কুলে গিয়ে নিজেদের  একটি ভুয়ো কোম্পানির অডিটর হিসেবে পরিচয় দেয়। এরপর  ছয় বছরের অডিট করা জন্য স্কুলের কাছে  ষাট হাজার টাকা দাবি করে দুই যুবক।  সেইমতো কুড়ি হাজার টাকা এবং যাবতীয় নথি তাদের কাছে  জমা দেয় স্কুল কর্তৃপক্ষ।

  বাকি টাকা পরে দেওয়ার কথা থাকলেও দিন তিনেকের মধ্যেই চল্লিশ হাজার টাকা দাবি করে ওই দুই যুবক। এরপরই সন্দেহ হওয়ায় পুলিসের দ্বারস্থ হয় স্কুল কর্তৃপক্ষ।  বাকি চল্লিশ হাজার টাকা দেওয়ার নাম করে অভিযুক্ত দুই যুবককে বহরমপুর বাসস্ট্যান্ডে ডেকে পাঠানো হয়। সেখানেই টাকা নিতে গিয়ে হাতেনাতে এক প্রতারককে ধরে ফেলে পুলিস। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।