বিশ্বভারতী ক্যাম্পাসে এবার সাংবাদিকদের ঢোকা নিষিদ্ধ করল পুলিস

বিশ্বভারতীর ক্যাম্পাসে সাংবাদিকদের ঢোকা নিষিদ্ধ হল। এবার থেকে আর সাংবাদিক এবং চিত্রসাংবাদিকরা ঢুকতে পারবেন না বিশ্বভারতীর ক্যাম্পাসে। সাংবাদিকদের ঢোকার এই নিষিদ্ধ জারি করল পুলিস। আজ, বুধবার বিশ্বভারতীর রেজিস্ট্রার এই নির্দেশিকা জারি করেছেন। ওই নির্দেশিকায় সাফ জানানো হয়েছে, বিশ্বভারতীর আশ্রম এলাকা, লাইব্রেরি এবং প্রশাসনিক  ভবনেও রেজিস্ট্রারের অনুমতি ছাড়া আর ঢোকা যাবে না।

Updated By: Sep 23, 2014, 09:27 PM IST
বিশ্বভারতী ক্যাম্পাসে এবার সাংবাদিকদের ঢোকা নিষিদ্ধ করল পুলিস

ওয়েব ডেস্ক: বিশ্বভারতীর ক্যাম্পাসে সাংবাদিকদের ঢোকা নিষিদ্ধ হল। এবার থেকে আর সাংবাদিক এবং চিত্রসাংবাদিকরা ঢুকতে পারবেন না বিশ্বভারতীর ক্যাম্পাসে। সাংবাদিকদের ঢোকার এই নিষিদ্ধ জারি করল পুলিস। আজ, বুধবার বিশ্বভারতীর রেজিস্ট্রার এই নির্দেশিকা জারি করেছেন। ওই নির্দেশিকায় সাফ জানানো হয়েছে, বিশ্বভারতীর আশ্রম এলাকা, লাইব্রেরি এবং প্রশাসনিক  ভবনেও রেজিস্ট্রারের অনুমতি ছাড়া আর ঢোকা যাবে না।

এই নিষেধাজ্ঞা কার্যকর করতে সংশ্লিষ্ট সব অধ্যক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। এই নির্দেশ কোনওভাবে অমান্য করলে তাও রেজিস্ট্রারকে  জানাতে বলা হয়েছে। নির্দেশিকায় বলা হয়েছে বিশ্বভারতীর আশ্রম এলাকা, লাইব্রেরি এবং প্রশাসনিক  ভবনেও রেজিস্ট্রারের অনুমতি ছাড়া আর ঢুকতে পারেবন না সাংবাদিকরা।

.