বাম প্রভাবিত অধ্যাপক সংগঠনের সম্মেলনে হাজির হয়ে চমকে দিলেন পার্থ চট্টোপাধ্যায়

আগে বারবার ডাক পেয়েও আসেননি। এবার আচমকাই বাম প্রভাবিত অধ্যাপক সংগঠন ওয়েবকুটার সম্মেলনে চলে এলেন তৃণমূল সরকারের শিক্ষামন্ত্রী!  সঙ্গে অন্য তৃণমূল নেতারাও। বিজেপির 'উত্থানের' চাপেই যে এই 'বামানুগমন', তাও তাঁরা  লুকিয়ে রাখেননি বক্তৃতায়।  

Updated By: Dec 20, 2014, 07:51 PM IST
বাম প্রভাবিত অধ্যাপক সংগঠনের সম্মেলনে হাজির হয়ে চমকে দিলেন পার্থ চট্টোপাধ্যায়

ব্যুরো: আগে বারবার ডাক পেয়েও আসেননি। এবার আচমকাই বাম প্রভাবিত অধ্যাপক সংগঠন ওয়েবকুটার সম্মেলনে চলে এলেন তৃণমূল সরকারের শিক্ষামন্ত্রী!  সঙ্গে অন্য তৃণমূল নেতারাও। বিজেপির 'উত্থানের' চাপেই যে এই 'বামানুগমন', তাও তাঁরা  লুকিয়ে রাখেননি বক্তৃতায়।  

পালা বদলের আগে  ওয়েবকুটাই ছিল রাজ্যে অধ্যাপকদের একমাত্র সংগঠন। পালা বদলের পর  তৃণমূলপন্থী অধ্যাপকদের নিয়ে তৈরি হয় নতুন সংগঠন ওয়েবকুপা।  ওয়েবকুটা সরকারের কাছে শুধু ব্রাত্য হয়েই  পড়েনি, এই সংগঠনে থাকার করণে নানা হেনস্থার মুখেও পড়তে হয়েছে অধ্যাপকদের।  কিন্তু শনিবার  বিরাটিতে ওয়েবকুটার রাজ্য  সম্মেলনে বদলে গেল ছবি। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাংসদ সৌগত রায়, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য উপস্থিত সকলে। বক্তৃতাতেও পাশে থাকার আশ্বাস।

বিজেপির শিক্ষানীতির বিরুদ্ধেও একজোট হয়ে লড়াইয়ের বার্তা দিলেন   সাংসদ সৌগত রায়

তৃণমূলের উপর প্রতিদিন চাপ বাড়াচ্ছে বিজেপি।   কার্যত বিজেপি রোখার দায়েই  যে এদিন  বাম মনস্ক অধ্যাপকদের সম্মেলন হাজির হয়েছিলেন তৃণমূলের নেতা মন্ত্রীরা তা স্পষ্ট হয়েছে তাদের কথাতেই ।

 

.