শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়ে নিগৃহীতার কাছে পুলিস চাইল টাকা

শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়ে হেনস্থা হলেন নিগৃহীতা। সুবিচার চেয়ে শেষ পর্যন্ত থানায় ধরনা দেন তিনি। টাকা নিয়েও অপরাধীদের ধরতে গড়িমসি করা হয়েছে বলে অভিযোগ উলুবেড়িয়া থানার বিরুদ্ধে। শেষ পর্যন্ত চব্বিশ ঘণ্টার হস্তক্ষেপে নড়েচড়ে বসে প্রশাসন। অপরাধীদের ধরতে উদ্যোগী হয় পুলিস।

Updated By: Jul 27, 2014, 05:05 PM IST
শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়ে নিগৃহীতার কাছে পুলিস চাইল টাকা

উলুবেড়িয়া: শ্লীলতাহানির অভিযোগ জানাতে গিয়ে হেনস্থা হলেন নিগৃহীতা। সুবিচার চেয়ে শেষ পর্যন্ত থানায় ধরনা দেন তিনি। টাকা নিয়েও অপরাধীদের ধরতে গড়িমসি করা হয়েছে বলে অভিযোগ উলুবেড়িয়া থানার বিরুদ্ধে। শেষ পর্যন্ত চব্বিশ ঘণ্টার হস্তক্ষেপে নড়েচড়ে বসে প্রশাসন। অপরাধীদের ধরতে উদ্যোগী হয় পুলিস।

২৩ জুলাই টিউশনি সেরে বাড়ি ফেরার পথে স্থানীয় শ্লীলতাহানির শিকার হন এক কলেজছাত্রী। স্থানীয় একটি ক্লাবের কয়েকজন যুবকের বিরুদ্ধে অভিযোগ। অভিযোগ, ২৪ তারিখ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো সত্ত্বেও ব্যবস্থা নেয়নি পুলিস। উল্টে ওই ছাত্রীর কাছে টাকা দাবি করা হয় বলে অভিযোগ। এমনকি দাবি মোতাবেক টাকা নিয়েও অপরাধীদের ধরতে কোনও রকম উদ্যোগ নেওয়া হয়নি বলে পুলিসের বিরুদ্ধে অভিযোগ। অভিযোগ দায়ের করারহ পর থেকেই ওই ছাত্রীকে লাগাতার প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। প্রতিবাদে আজ উলুবেড়িয়া থানায় ধরনায় বসেন ওই ছাত্রী।

 

.