বড়দিনে যেন বেশি পথ দুর্ঘটনা জেলায় জেলায়

পঁচিশে ডিসেম্বরে হাজারদুয়ারিতে পিকনিক করা হল না মালদার কালিয়াচকে পিকনিক করতে যাওয়ার পথে লরির ধাক্কায় মৃত্যু হয়েছে দুই জনের। আহত পাঁচ জন। একটি গাড়ির করে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে মুর্শিদাবাদের হাজারদুয়ারি পিকনিক করতে যাচ্ছিলেন এঁরা। কালিয়াচকের সুজাপুরের কাছে কুয়াশার কারণে গাড়িটিকে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। বাকি পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 25, 2016, 07:09 PM IST
বড়দিনে যেন বেশি পথ দুর্ঘটনা জেলায় জেলায়

ওয়েব ডেস্ক: পঁচিশে ডিসেম্বরে হাজারদুয়ারিতে পিকনিক করা হল না মালদার কালিয়াচকে পিকনিক করতে যাওয়ার পথে লরির ধাক্কায় মৃত্যু হয়েছে দুই জনের। আহত পাঁচ জন। একটি গাড়ির করে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে মুর্শিদাবাদের হাজারদুয়ারি পিকনিক করতে যাচ্ছিলেন এঁরা। কালিয়াচকের সুজাপুরের কাছে কুয়াশার কারণে গাড়িটিকে ধাক্কা মারে একটি লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। বাকি পাঁচ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন টেক অফের কয়েক মিনিটের মধ্যেই কৃষ্ণ সাগরে ভেঙে পড়ল রুশ বিমান

এদিন দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে সিঙ্গুরের কাছে কুয়াশার  পরপর চারটি গাড়ি একে অপরতে ধাক্কা মারে।ঘটনায় কলকাতাগামী লেনে যান চলাচল কিছুক্ষণ বন্ধ থাকে।  হুগলির দাদপুরেও একটি দুর্ঘটনা ঘটেছে। আমিরার কাছে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকেরই ধাক্কায় উল্টে যায় একটি বাইক। গুরুতর আহত দুই জন বাইক আরোহী। এদিকে নিউটাউনের থাকদারিতে অটো দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচ জন।

আরও পড়ুন  লগান মোটেই আমির খানের সেরা সিনেমা নয়, বললেন সলমন খান