বারো ঘণ্টাও কাটল না, খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী

বারো ঘণ্টাও কাটল না। খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী। হাওড়ার গেস্ট হাউসে উদ্ধার হল রোশনলাল বারদিয়ার দেহ। তার পেটে বিষ পাওয়া গেছে। মধ্যবয়স্কের দেহ উদ্ধার। খুন। এই অনুমান করেই তদন্ত এগোয়। পুলিস বুঝতেও পারেনি হাওড়ার রক্তাক্ত দেহ আর একটি ক্রাইমের সিকোয়েল। হাওড়ার হোটেলের ঘরে উদ্ধার দুটি ভোজালি থেকেই সন্দেহ হয় তদন্তকারীদের পুলিস জানতে পারে কালীঘাটের অভিজাত আবাসনে ব্যবহৃত হয়েছে ওই দুই ভোজালি কালীঘাটের বাড়িতে হামলার সময় রোশনলালের সঙ্গে ছিল সুনীল নামে এক ব্যক্তি। হাওড়ার গেস্ট হাউসের কর্মীরাও বলছে রাতে রোশনলালের সঙ্গে এক সঙ্গীকে তাঁরা দেখেছেন।সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করেছে পুলিস। রোশনলালের ব্যাকগ্রাউন্ড ইঙ্গিত দিচ্ছে এক হাই প্রোফাইল ক্রাইমের।

Updated By: Feb 12, 2017, 10:44 PM IST
বারো ঘণ্টাও কাটল না, খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী

ওয়েব ডেস্ক: বারো ঘণ্টাও কাটল না। খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী। হাওড়ার গেস্ট হাউসে উদ্ধার হল রোশনলাল বারদিয়ার দেহ। তার পেটে বিষ পাওয়া গেছে। মধ্যবয়স্কের দেহ উদ্ধার। খুন। এই অনুমান করেই তদন্ত এগোয়। পুলিস বুঝতেও পারেনি হাওড়ার রক্তাক্ত দেহ আর একটি ক্রাইমের সিকোয়েল। হাওড়ার হোটেলের ঘরে উদ্ধার দুটি ভোজালি থেকেই সন্দেহ হয় তদন্তকারীদের পুলিস জানতে পারে কালীঘাটের অভিজাত আবাসনে ব্যবহৃত হয়েছে ওই দুই ভোজালি কালীঘাটের বাড়িতে হামলার সময় রোশনলালের সঙ্গে ছিল সুনীল নামে এক ব্যক্তি। হাওড়ার গেস্ট হাউসের কর্মীরাও বলছে রাতে রোশনলালের সঙ্গে এক সঙ্গীকে তাঁরা দেখেছেন।সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করেছে পুলিস। রোশনলালের ব্যাকগ্রাউন্ড ইঙ্গিত দিচ্ছে এক হাই প্রোফাইল ক্রাইমের।

আরও পড়ুন কেন খুন হতে হল আকাঙ্ক্ষাকে? প্রশ্নের খোঁজে তদন্তকারীরা

ফড়িয়াপুকুরে কাপড়ের ব্যবসা করত রোশনলাল।৮ বছর আগে নিজের কাপড়ের ব্যবসা গুটিয়ে নেয়।রোশনলালের মেয়ের বিয়ে হয়েছে বিশাখাপত্তনমে।রোশনলালের ছেলেও কর্মসূত্রে বিশাখাপত্তনমে থাকেন।অন্তঃসত্ত্বা মেয়ে মাস দেড়েক ধরে সল্টলেকেই থাকছিলেন।শনিবার সন্ধেয় রোশনলালের স্ত্রী ও মেয়ে বেরিয়ে যান।তারপর থেকে কেউই ফ্ল্যাটে ফেরেননি। ইতিমধ্যে গঙ্গার দুপাড়ে ঘটে গেল দু-দুটি মারাত্মক অপরাধ। কেন হামলা চালাল রোশনলাল? তাকেই বা কেন খুন করা হল? উত্তর দিতে পারে একমাত্র জৈন দম্পতি।

আরও পড়ুন  জেরায় মিলছে উদয়ন দাসের একের পর এক বান্ধবীর খোঁজ

 

.