সবংয়ে ছাত্র খুনের কারণ কি? কীভাবে হল খুন? উত্তর লুকিয়ে সিসিটিভি ফুটেজে

সবং কলেজে ছাত্রখুন। তার আগে থেকেই অশান্তি শুরু হয় কলেজে। শুক্রবার দুপুরে কারা তালা দিয়েছিল সবং কলেজের ইউনিয়ন রুমে? কেনই বা গন্ডগোল থামাতে দ্রুত ব্যবস্থা নেয়নি কলেজ কর্তৃপক্ষ? কলেজে ঝামেলার আসল কারণই বা কী? উঠছে একাধিক প্রশ্ন।

Updated By: Aug 8, 2015, 10:53 AM IST
সবংয়ে ছাত্র খুনের কারণ কি? কীভাবে হল খুন? উত্তর লুকিয়ে সিসিটিভি ফুটেজে

ওয়েব ডেস্ক: সবং কলেজে ছাত্রখুন। তার আগে থেকেই অশান্তি শুরু হয় কলেজে। শুক্রবার দুপুরে কারা তালা দিয়েছিল সবং কলেজের ইউনিয়ন রুমে? কেনই বা গন্ডগোল থামাতে দ্রুত ব্যবস্থা নেয়নি কলেজ কর্তৃপক্ষ? কলেজে ঝামেলার আসল কারণই বা কী? উঠছে একাধিক প্রশ্ন।

বহিরাগত?
ক্যাম্পাসে সংঘর্ষে খুন ছাত্র পরিষদ নেতা কৃষ্ণপ্রসাদ জানা।  কলেজের দাবি এই মুহূর্তে কৃষ্ণ প্রসাদের নামই ছিল না কলেজের খাতায়। কৃষ্ণপ্রসাদ কেন এসেছিল কলেজে উঠছে সে প্রশ্ন। কংগ্রেস নেতা মানস ভুইঞার দাবি , শুক্রবার কলেজে নতুন করে ভর্তি হতে আসে কৃষ্ণপ্রসাদ। সবংয়ের বিধায়ক এই দাবি করলেও, কৃষ্ণপ্রসাদ কলেজে ভর্তি হতে এসেছে এমন কোনও তথ্য ছিল না কলেজের কাছে।

কে তালা মারল?
ইউনিয়ন রুমে তালা মারার ঘটনা ঘিরেই  শুক্রবার কলেজের পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। প্রশ্ন উঠছে কে তালা মারল ইউনিয়ন রুমে?

শেখ মুন্না কে?
অধ্যক্ষ জানান  শেখ মুন্নার সঙ্গে শুক্রবার কলেজের সাধারণ সম্পাদকের বচসা বাধে। ঝামেলা মেটাতে দুপক্ষকেই ডাকেন অধ্যক্ষ। প্রশ্ন উঠছে, বার বার ডাকার পরেও কেন অধ্যক্ষের কাছে আসেনি মুন্না? কলেজে বড় অশান্তির নেপথ্যে কি কোনও পরিকল্পনা ছিল?

তত্ক্ষণাত্ ব্যবস্থা কেন নিল না কলেজ?
অশান্তি যখন শুরু হল তখনই কেন পুলিসকে জানাল না কর্তৃপক্ষ।

ঘটনা ঠিক কী ঘটেছিল তা জানার একমাত্র উপায় কলেজের সিসিটিভি ফুটেজ। সেই ফুটেজ খতিয়ে দেখবে পুলিস।

 

.