মেদিনীপুরে ইঞ্জিনিয়ারিং ছাত্রকে গুলি, গ্রেফতার ২

বচসার জের। মেদিনীপুর শহরে গুলিবিদ্ধ বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র।  ২দুষ্কৃতী গ্রেফতার। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ২টি নাইন এম এম পিস্তল, ২টি ওয়ান শাটার এবং ১৯ রাউন্ড কার্তুজ। পুলিসের দাবি, ধৃতদের সঙ্গে শ্রীনু হত্যার যোগ রয়েছে। 

Updated By: Mar 9, 2017, 08:46 AM IST
মেদিনীপুরে ইঞ্জিনিয়ারিং ছাত্রকে গুলি, গ্রেফতার ২

ওয়েব ডেস্ক: বচসার জের। মেদিনীপুর শহরে গুলিবিদ্ধ বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র।  ২দুষ্কৃতী গ্রেফতার। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে ২টি নাইন এম এম পিস্তল, ২টি ওয়ান শাটার এবং ১৯ রাউন্ড কার্তুজ। পুলিসের দাবি, ধৃতদের সঙ্গে শ্রীনু হত্যার যোগ রয়েছে। 

গতকাল সন্ধ্যায় মেদিনীপুরের তেঁতুলতলার মাঠে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিল  ইঞ্জিনিয়ারিং ছাত্র সৌরদীপ রায়। তখনই কয়েকজন মদ্যপ যুবকের সঙ্গে বচসা হয় বলে অভিযোগ। এরপরই যুবককে লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। সৌরদীপের ডান পায়ে গুলি লাগে। মেদিনীপুর শহরে পালানোর সময় মেহেতাবপুরের কাছে গ্রেফতার হয় ২ দুষ্কৃতী। গ্রেফতারের আগে পুলিসকে লক্ষ্য করেও গুলি ছোঁড়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাসি চলছে। স্থানীয় সূত্রে খবর, দুষ্কৃতীদের বাইকে তিনজন মহিলাও ছিল। এই মহিলাদের কেন্দ্র করেই বচসা বাঁধে। (ক্যানিংয়ে 'পিটিয়ে খুনের' ঘটনায় দেহ আটকে বিক্ষোভ)

.