ব্যবসায়ী সমিতির ডাকে সোনারপুরে চলছে ধর্মঘট

ব্যবসায়ী সমিতির ডাকে সোনারপুরে চলছে ধর্মঘট। ধর্মঘটের জেরে খোলেনি দোকানপাট। রবিবার রাতে সোনারপুরে গয়নার দোকানে ডাকাতি ও খুনের ঘটনা ঘটে। নিরাপত্তার দাবিতে আজ দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। গতকালই থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান তাঁরা। রেল ও রাস্তা অবরোধ করা হয়। আজ গোটা দক্ষিণ ২৪ পরগনা জেলায় স্বর্ণ ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখছেন।

Updated By: Apr 4, 2017, 12:34 PM IST
ব্যবসায়ী সমিতির ডাকে সোনারপুরে চলছে ধর্মঘট

ওয়েব ডেস্ক: ব্যবসায়ী সমিতির ডাকে সোনারপুরে চলছে ধর্মঘট। ধর্মঘটের জেরে খোলেনি দোকানপাট। রবিবার রাতে সোনারপুরে গয়নার দোকানে ডাকাতি ও খুনের ঘটনা ঘটে। নিরাপত্তার দাবিতে আজ দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। গতকালই থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান তাঁরা। রেল ও রাস্তা অবরোধ করা হয়। আজ গোটা দক্ষিণ ২৪ পরগনা জেলায় স্বর্ণ ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখছেন।

আরও পড়ুন শান্তিনিকেতনের অন্যতম পরিচয় খোয়াই ধীরে ধীরে ধ্বংসের মুখে

সোনারপুরে ডাকাতির তদন্তে বাংলাদেশ যাচ্ছে কলকাতা পুলিস। গোয়েন্দা বিভাগের এক ইন্সপেক্টরের নেতৃত্বে আজ বা কাল রওনা হতে পারে পুলিস টিম। সোনারপুরের ডাকাতদলই অপারেশন চালিয়েছিল বেনিয়াপুকুরে। রাত ভর জেরায় কবুল ধৃত ডাকাত লাবলু সর্দারের। বেনিয়াপুকুরে গোল্ড লোন সংস্থায় ডাকাতির ঘটনায় খোয়া যায় প্রায় ষোলো কেজি সোনা। বাংলাদেশের নড়াইল থেকে আসা দুষ্কৃতীরা এই অপারেশন চালায়। হরিদেবপুর এবং লেক এলাকার ডাকাতিতেও একই গ্যাং জড়িত। বেনিয়াপুকুরে ডাকাতির পর তারা বাংলাদেশে পালিয়ে যায়। পরে ফিরে এসে সোনারপুরে ডাকাতির ছক কষে। সিরিয়াল ডাকাতিতে জড়িত নড়াইল গ্যাংয়ের হদিশ পেতেই বাংলাদেশ যাচ্ছেন কলকাতা পুলিসের গোয়েন্দারা।

আরও পড়ুন  দুটো কিডনিই খারাপ, তাই এবছর মাধ্যমিক দেওয়া হয়নি কৃষ্ণনগরের দীপান্বিতার

.