কুলতলিতে মুক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ বছর পঞ্চাশের প্রৌঢ়ের বিরুদ্ধে

মুক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল গ্রামেরই এক প্রৌঢ়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলি থানা এলাকায়। অভিযুক্তকে এখনও গ্রেফতার না করায় উঠেছে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ।

Updated By: Jun 13, 2015, 10:28 AM IST
কুলতলিতে মুক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ বছর পঞ্চাশের প্রৌঢ়ের বিরুদ্ধে

ব্যুরো: মুক ও বধির যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল গ্রামেরই এক প্রৌঢ়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলি থানা এলাকায়। অভিযুক্তকে এখনও গ্রেফতার না করায় উঠেছে পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ।

পেটে যন্ত্রণা অনুভব করায় কিছুদিন আগে ওই যুবতীকে স্থানীয় চিকিত্‍সকের কাছে নিয়ে যাওয়া হয়। তাঁকে পরীক্ষা করার পর ডাক্তার জানান যে যুবতী গর্ভবতী। এখবরে কুলতলি থানার সোনাটিকুরি গ্রামে চাঞ্চল্য ছড়ায়। এরপর বাড়ির লোকজনের কাছে আকারে-ইঙ্গিতে ওই যুবতী জানান যে তাঁকে ধর্ষণ করা হয়েছে। অভিযুক্ত, গ্রামেরই বাসিন্দা বছর পঞ্চাশের নবকুমার হালদার। পরিবারের দাবি, অভিযুক্ত মাঝে মাঝেই তাঁদের বাড়িতে আসত। কোনও এক সময় ফাঁকা বাড়িতে যুবতীকে একা পেয়ে সে হয়ত একাজ করেছে।

বৃহস্পতিবার অভিযুক্তকে জেরা করেন গ্রামবাসীরা। যদিও তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে নবকুমার হালদার। তারপরই কুলতলি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। শুক্রবার পুলিস যুবতীর মেডিক্যাল পরীক্ষা করায়।

.