বাবুল সুপ্রিয়কে লক্ষ্য করে ইট, ভাঙচুর গাড়ি

তাঁকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে তাঁর গাড়ি। তৃণমূল কর্মীদের ছোড়া ইট লেগেছে তাঁর গায়েও। মারধর করা হয়েছে বিজেপি কর্মীদের। এমনকী, আটক করা হয়েছে আক্রান্ত বিজেপি কর্মীদের। অভিযোগ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তবে এসবের কারণে আন্দোলনের পথ থেকে সরবেন না বিজেপি কর্মীরা।

Updated By: Oct 19, 2016, 09:45 PM IST
বাবুল সুপ্রিয়কে লক্ষ্য করে ইট, ভাঙচুর গাড়ি

ওয়েব ডেস্ক : তাঁকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়া হয়েছে। ভাঙচুর করা হয়েছে তাঁর গাড়ি। তৃণমূল কর্মীদের ছোড়া ইট লেগেছে তাঁর গায়েও। মারধর করা হয়েছে বিজেপি কর্মীদের। এমনকী, আটক করা হয়েছে আক্রান্ত বিজেপি কর্মীদের। অভিযোগ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তবে এসবের কারণে আন্দোলনের পথ থেকে সরবেন না বিজেপি কর্মীরা।

আরও পড়ুন- পরিত্যক্ত ব্যাগ ঘিরে গড়িয়ার সোনারপুরে রাতভর বোমাতঙ্ক

তৃণমূল-বিজেপি সংঘাত ঘিরে অশান্তি ছড়াল আসানসোলে।  বিজেপির অভিযোগ, আসানসোল এলাকায় কেন্দ্রীয় সরকারের কোনও প্রকল্পই কার্যকর করতে দিচ্ছে না জেলা প্রশাসন। এই অভিযোগ আজ মন্ত্রী মলয় ঘটকের বাড়ির সামনে অবরোধ কর্মসূচির ডাক দেয় বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নেতৃত্বে এই কর্মসূচির ডাক দেওয়া হয়। বিজেপির অবরোধ কর্মসূচি ঠেকাতে মন্ত্রীর বাড়ির সামনে আগে থেকেই মোতায়েন ছিলেন তৃণমূল কর্মীরা। কর্মসূচি শুরুর আগেই ওই জায়গায় পৌছে যান কুলটির বিজেপি নেতা সুব্রত মিশ্র ও তার এক সঙ্গী। সেই সময়ই ওই দুজনকে বেধড়ক মারধর করা হয়। ভাঙচুর করা হয় তাদের মোটরবাইক। এরপর আসানসোল শহরের বিভিন্ন এলাকায় ঝাণ্ডা ছাড়াই মিছিল করেন তৃণমূল কর্মীরা। সেই সময় বিজেপির পতাকা লাগানো একাধিক বাইক ভাঙচুর করা হয় বলে অভিযোগ। পরে রবীন্দ্র ভবনের সামনে বাবুল সুপ্রিয়র গাড়ি ঘিরেও চলে বিক্ষোভ। ভাঙচুর করা হয় তাঁর গাড়ি। গাড়ি লক্ষ্য করে ইট পাটকেলও ছোঁড়া হয়।