ক্যানিংয়ে শিক্ষকের মারে ছাত্রের চোখ নষ্ট হওয়ার পথে

শিক্ষকের মারে চোখ নষ্ট হতে বসেছে ছাত্রের। এমনই অভিযোগ উঠেছে ক্যানিংয়ের বাহাদুর মোল্লা বিদ্যাপীঠে। পরিবারের তরফে জীবনতলা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও এখনও গ্রেফতার হননি শিক্ষক। ছাত্রের পরিবারের অভিযোগ, বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাঁদের চাপ দেন স্কুলেরই প্রধান শিক্ষক।  

Updated By: Aug 4, 2014, 06:35 PM IST
ক্যানিংয়ে শিক্ষকের মারে ছাত্রের চোখ নষ্ট হওয়ার পথে

ক্যানিং: শিক্ষকের মারে চোখ নষ্ট হতে বসেছে ছাত্রের। এমনই অভিযোগ উঠেছে ক্যানিংয়ের বাহাদুর মোল্লা বিদ্যাপীঠে। পরিবারের তরফে জীবনতলা থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হলেও এখনও গ্রেফতার হননি শিক্ষক। ছাত্রের পরিবারের অভিযোগ, বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাঁদের চাপ দেন স্কুলেরই প্রধান শিক্ষক।  

কম্পিউটারে হাত দিয়েছিল। অভিযোগ সে কারণেই ক্যানিংয়ের জীবনতলার বাহাদুর মোল্লা বিদ্যাপীঠের ক্লাস সেভেনের ছাত্র হাবিবুর রহমান মোল্লার জুটেছিল বেধড়ক মারধর। কম্পিউটার শিক্ষক তপন পায়েনের বিরুদ্ধে অভিযোগ ওই ছাত্রের পরিবারের। এ ঘটনা গত চব্বিশে জুলাইয়ের। ছাত্রের পরিবারের বক্তব্য, শিক্ষকের মারে বাঁ চোখে এখন আর দেখতে পাচ্ছে না হাবিবুর।  

স্কুল কর্তৃপক্ষের দাবি, ছাত্রের যথাযথ চিকিত্সার ব্যবস্থা করেছেন তাঁরা।

এ ঘটনার পর জীবনতলা থানায় শিক্ষক তপন পায়েনের নামে অভিযোগ দায়ের করেন হাবিবুর রহমান মোল্লার পরিবার। কিন্তু রবিবার পর্যন্ত কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি বলে অভিযোগ। স্কুল কর্তৃপক্ষ যেখানে মারধরের বিষয়টি স্বীকার করে নিয়েছেন, সেখানে কেন অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উদাসীন পুলিস, তা নিয়েই উঠছে প্রশ্ন।   

 

.