গোষ্ঠী দ্বন্দ্বের জেরে স্বাস্থ্য কেন্দ্রে তালা

তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের জের। পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের পূর্বানুখা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র তালা লাগিয়ে দিল দলেরই কয়েকজন কর্মী সমর্থক। তাঁদের অভিযোগ, বিমলেন্দু অধিকারী নামে একজন চিকিত্‍সা কর্মীকে সম্প্রতি ষড়যন্ত্র বদলি করা হয়েছে। এই চক্রান্তে জড়িত দলের অন্য গোষ্ঠীর লোকজন। প্রতিবাদে শুক্রবার সকাল থেকে স্বাস্থ্য কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখান জেলা তৃণমূল কংগ্রেসের একদল কর্মী।

Updated By: Sep 6, 2014, 10:38 AM IST

কাঁথি: তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী দ্বন্দ্বের জের। পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের পূর্বানুখা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র তালা লাগিয়ে দিল দলেরই কয়েকজন কর্মী সমর্থক। তাঁদের অভিযোগ, বিমলেন্দু অধিকারী নামে একজন চিকিত্‍সা কর্মীকে সম্প্রতি ষড়যন্ত্র বদলি করা হয়েছে। এই চক্রান্তে জড়িত দলের অন্য গোষ্ঠীর লোকজন। প্রতিবাদে শুক্রবার সকাল থেকে স্বাস্থ্য কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখান জেলা তৃণমূল কংগ্রেসের একদল কর্মী।

তাঁদের দাবি, বদলি হওয়া কর্মীকে স্বাস্থ্য কেন্দ্রে  না ফেরালে তালা খোলা হবে না। যদিও বিরোধী গোষ্ঠীর দাবি, বিমলেন্দু অধিকারী অত্যন্ত দুর্নীতিগ্রস্ত লোক ছিলেন। গাছ কাটা ও আর্থিক তচ্ছরূপসহ তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছে জেলা স্বাস্থ্য দফতরে। এদিকে শাসক দলের দুই গোষ্ঠীর কোন্দলে ব্যহত হচ্ছে পরিষেবা।  সমস্যায় পড়েছেন রোগীরা।

 

.