অবশেষে গ্রেফতার ডায়মন্ডহারবার ছাত্রহত্যায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা তাপস মল্লিক

পালিয়ে বেড়ালেও শেষরক্ষা হল না। অবশেষে গ্রেফতার ডায়মন্ডহারবার ছাত্রহত্যায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা তাপস মল্লিক। উত্তর চব্বিশ পরগনার বামনগাছি থেকে এক সঙ্গী সহ তাপসকে গ্রেফতার করল দত্তপুকুর থানার পুলিস। তাদের সহযোগিতা করে ডায়মন্ডহারবার থানার পুলিস। ঘটনার পর মঙ্গলবার সকাল থেকেই বেপাত্তা ছিলেন তাপস। বিভিন্ন আত্মীয়দের বাড়িতে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। পুলিসের ওপর গ্রেফতারির চাপ বাড়তে থাকে। খবর পৌছয় তাপসের কানে। জেলা ছাড়েন তিনি। নিজের মোবাইল ফোনটি বন্ধ করে বেনামে সিম নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছিলেন বলে জানতে পারে পুলিস।

Updated By: May 13, 2016, 08:31 AM IST
অবশেষে গ্রেফতার ডায়মন্ডহারবার ছাত্রহত্যায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা তাপস মল্লিক

ওয়েব ডেস্ক: পালিয়ে বেড়ালেও শেষরক্ষা হল না। অবশেষে গ্রেফতার ডায়মন্ডহারবার ছাত্রহত্যায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা তাপস মল্লিক। উত্তর চব্বিশ পরগনার বামনগাছি থেকে এক সঙ্গী সহ তাপসকে গ্রেফতার করল দত্তপুকুর থানার পুলিস। তাদের সহযোগিতা করে ডায়মন্ডহারবার থানার পুলিস। ঘটনার পর মঙ্গলবার সকাল থেকেই বেপাত্তা ছিলেন তাপস। বিভিন্ন আত্মীয়দের বাড়িতে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। পুলিসের ওপর গ্রেফতারির চাপ বাড়তে থাকে। খবর পৌছয় তাপসের কানে। জেলা ছাড়েন তিনি। নিজের মোবাইল ফোনটি বন্ধ করে বেনামে সিম নিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ রাখছিলেন বলে জানতে পারে পুলিস।

পরিবারের সদস্যদের ওপর চাপ বাড়াতে থাকে জেলা পুলিস। তাপসের নতুন মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করা হতে থাকে। গোটা অপারেশনের ব্লু প্রিন্ট তৈরি হয় দক্ষিণ চব্বিশ পরগনার অতিরিক্ত পুলিস সুপার চন্দ্রশেখর বর্মণ ও এসডিপিও রূপান্তর সেনগুপ্তের নেতৃত্বে। বৃহস্পতিবার সন্ধ্যায় অশোকনগর ও দত্তপুকুরের মাঝে সিদ্ধেশ্বরী কালীমন্দির এলাকায় বিল্লুর মাসির শ্বশুরবাড়িতে আসেন তাপস। তাঁর মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করতে করতে গভীর রাতে বামনগাছি পৌছে যায় পুলিস। একটি টাটা সুমো ভাড়া করে পালানোর চেষ্টা করেন তাপস। সেইসময়ই তাঁকে ধরে ফেলে দত্তপুকুর থানার পুলিস। তাঁর সঙ্গে ছিল শাগরেদ বিল্লুও। দুজনকেই গ্রেফতার করেছে পুলিস।

.