তৃণমূল যুব সভাপতির বিরুদ্ধে অপহরণের অভিযোগ

অপহৃত তৃণমূল ছাত্র পরিষদ কর্মী। অপহরণের অভিযোগ তৃণমূল যুব সভাপতির বিরুদ্ধে। অন্তর্দ্বন্দ্বের এমনই নজির দেখা গেল কোচবিহারে। দোষীদের গ্রেফতারের দাবিতে আজ পুলিস সুপারের দফতরে বিক্ষোভ দেখান টিএমসিপি কর্মীরা।  .

Updated By: Nov 7, 2014, 09:02 PM IST

আসানসোল: অপহৃত তৃণমূল ছাত্র পরিষদ কর্মী। অপহরণের অভিযোগ তৃণমূল যুব সভাপতির বিরুদ্ধে। অন্তর্দ্বন্দ্বের এমনই নজির দেখা গেল কোচবিহারে। দোষীদের গ্রেফতারের দাবিতে আজ পুলিস সুপারের দফতরে বিক্ষোভ দেখান টিএমসিপি কর্মীরা।  .

 মুখ্যমন্ত্রী থেকে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। গোষ্ঠীদ্বন্দ্ব ঠেকাতে কড়া বার্তা দিয়েছেন প্রত্যেকে। কিন্তু ঠেকানো গেছে কি অন্তর্দ্বন্দ্ব?

কোচবিহার জেলা পুলিস সুপারের দফতরে এই বিক্ষোভের মূলে এক অপহরণকাণ্ড। শুক্রবার সকালে বাড়ির সামনে থেকেই সবার চোখের সামনে তুলে নিয়ে যাওয়া হয় সোমনাথ দত্তকে। ইউনিভার্সিটি বিটি অ্যান্ড ইভনিং কলেজের বিএ দ্বিতীয় বর্ষের এই ছাত্র কলেজের তৃণমূল ছাত্র পরিষদের নেতা। সহপাঠী বিশ্বজিত্‍ সাহাও ওই সময় সঙ্গে ছিলেন। অভিযোগ তাঁকেও অপহরণের চেষ্টা হয়।

আশ্চর্য হলেও, অপহরণকাণ্ডে অভিযোগের তির কোচবিহার জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি শুভজিত্‍ কুণ্ডুর দিকে। কিন্তু তৃণমূলেরই ছাত্র পরিষদ কর্মীকে কেন অপহরণ করবেন তিনি?

অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল যুব সভাপতি।  সদ্য দলের এই দায়িত্ব পেয়েছেন শুভজিত্‍ কুণ্ডু। অভিযোগ উঠছে, জেলায় কলেজগুলির দখল নিতে চাইছেন তিনি। যদিও এর অধিকাংশ টিএমসিপিরই দখলে রয়েছে। অভিযোগ, টিএমসিপি- তৃণমূল যুব নেতৃত্বের অহি-নকুল সম্পর্কের কারণেই এই অবস্থা।  

 

.