শিলিগুড়ির হোটেলে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু দুই পর্যটকের

শিলিগুডি়র এক হোটেলে অগ্নিকাণ্ড। শিলিগুড়ির হিলকার্ট একটি হোটেলে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দুই পর্যটকের। আহত হয়েছেন চার জন। গতকাল রাত দেড়টা নাগাদ আগুন লাগে হোটেলের রিসেপশনে। এরপর দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। সেই সময় কর্মী ও পর্যটক সহ ২৩ জন ছিলেন হোটেলে। মৃত দুই পর্যটকের কলকাতা থেকে ফিরে ভূটান যাওয়ার কথা ছিল। আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Dec 31, 2014, 12:24 PM IST

ওয়েব ডেস্ক: শিলিগুডি়র এক হোটেলে অগ্নিকাণ্ড। শিলিগুড়ির হিলকার্ট একটি হোটেলে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দুই পর্যটকের। আহত হয়েছেন চার জন। গতকাল রাত দেড়টা নাগাদ আগুন লাগে হোটেলের রিসেপশনে। এরপর দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। সেই সময় কর্মী ও পর্যটক সহ ২৩ জন ছিলেন হোটেলে। মৃত দুই পর্যটকের কলকাতা থেকে ফিরে ভূটান যাওয়ার কথা ছিল। আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দু ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। হোটেলের বাকি পর্যটকদের অন্যত্র সরানো হয়েছে। দমকল সূত্রের খবর, রিসেপশনে শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। হোটেলের মালিকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। হোটেলে অগ্নিনির্বাপক ব্যবস্থা পর্যাপ্ত ছিল না বলে দমকলের পক্ষ থেকে জানো হয়েছে।

 

.