দক্ষিণবঙ্গের দুটি জেলায় বড়সড় পথদুর্ঘটনা, মৃত ১১

রাজ্যে দুটি পৃথক পথদুর্ঘটনায় মৃত্যু হল ১১জনের। মুর্শিদাবাদের সুতিতে মৃত্যু হয়েছে সাতজনের। আহত কমপক্ষে আটজন। পুরুলিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় চারজনের।

Updated By: Feb 10, 2016, 06:28 PM IST
দক্ষিণবঙ্গের দুটি জেলায় বড়সড় পথদুর্ঘটনা, মৃত ১১

ওয়েব ডেস্ক: রাজ্যে দুটি পৃথক পথদুর্ঘটনায় মৃত্যু হল ১১জনের। মুর্শিদাবাদের সুতিতে মৃত্যু হয়েছে সাতজনের। আহত কমপক্ষে আটজন। পুরুলিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় চারজনের।

মুর্শিদাবাদের সুতি থানার আহিরণে, ৩৪নম্বর জাতীয় সড়কে দুটি লরির মাঝে চাপা পড়ে যায় যাত্রী বোঝাই একটি মোটর ভ্যান। মোটর ভ্যানটি রঘুনাথগঞ্জ থেকে সুতির দিকে যাচ্ছিল। সেসময় একটি সেতুর ওপর দুটি লরির মাঝে চলে আসে ভ্যানটি। মৃত্যু হয় বেশ কয়েকজনের। দুর্ঘটনায় আহতদের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে পুরুলিয়ায় বোরো থানা এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে মারুতি গাড়ির। ঘটনাস্থলেই চালকসহ মারা যান গাড়ির আরোহীরা। পুলিস মৃতদেহগুলি উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের মতে ঘন কুয়াশার কারণেই এই দুর্ঘটনা। জানা গেছে বাসটি মানবাজার থেকে বান্দোয়ানে যাচ্ছিল।