এবার রামপুরহাটে গণধর্ষণের শিকার দুই কিশোরী

ফের ধর্ষণ এ রাজ্যে। শনিবার ভোরে রামপুরহাট স্টেশনে দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ট্রেন থেকে তাঁদের জোর করে নামানো হয় বলেও অভিযোগ। অচৈতন্য অবস্থায় দুই কিশোরীকে উদ্ধার করা হয়। ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস। আরও দুজনের খোঁজে তল্লাসি চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিস সুপার।

Updated By: Jun 30, 2012, 09:31 PM IST

ফের ধর্ষণ এ রাজ্যে। শনিবার ভোরে রামপুরহাট স্টেশনে দুই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ট্রেন থেকে তাঁদের জোর করে নামানো হয় বলেও অভিযোগ। অচৈতন্য অবস্থায় দুই কিশোরীকে উদ্ধার করা হয়। ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস। আরও দুজনের খোঁজে তল্লাসি চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিস সুপার।
শুক্রবার রাতের ট্রেনে বর্ধমান থেকে রামপুরহাট যাচ্ছিলেন দুই কিশোরী। রাতের ট্রেনে যাত্রী সংখ্যাও ছিল অত্যন্ত কম। শনিবার ভোররাতে ট্রেনটি রামপুরহাট স্টেশনে পৌঁছলে কামরায় উঠে আসে একদল দুষ্কৃতী। দুই কিশোরী নামার আগেই দুষ্কৃতীরা তাঁদের তুলে নিয়ে যায় বলে অভিযোগ। ফাঁকা স্টেশনের সুযোগ নিয়ে দুই কিশোরীকে এক কোনে নিয়ে যায় দুষ্কৃতীরা। সেখানেই গণধর্ষণের শিকার হন দুই কিশোরী।
দুই কিশোরীকে প্ল্যাটফর্মে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখে যাত্রীরাই পুলিসে খবর দেন। জ্ঞান ফিরলে পুলিসকে অত্যাচারের কথা জানায় তাঁরা। অভিযোগ নেয় জিআরপি। দুই কিশোরীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।  কিন্তু ভোর রাত থেকে সকাল পর্যন্ত দুই কিশোরী স্টেশন চত্বরে পড়ে থাকলেও জিআরপির দেখা মেলেনি বলে অভিযোগ। এর আগেও ট্রেনর মধ্যে ও স্টেশন চত্বরে শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। কয়েক মাস আগেই কাটোয়া- আহমেদপুর শাখায় রাতের ট্রেনের মধ্যেই গণধর্ষণের শিকার হয়েছিলেন এক মহিলা। তা নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড় হলেও রাতের ট্রেনে মহিলাদের নিরাপত্তা যে নিশ্চিত হয়নি, তা ফের প্রমাণ হয়ে গেল।

.