ক্যানিংয়ে 'পিটিয়ে খুনের' ঘটনায় দেহ আটকে বিক্ষোভ

ক্যানিংয়ে চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় নতুন করে উত্তেজনা। দোষীদের গ্রেফতারের দাবিতে দেহ আটকে বিক্ষোভ দেখাচ্ছেন নিহতের পরিজনেরা। তাদের দাবি, স্থানীয় পঞ্চায়েত প্রধান সহ দোষীদের গ্রেফতার করা না হলে দেহ সত্কার করবেন না তারা। ঘটনাস্থলে পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করেন নিহতের পরিজনেরা।

Updated By: Mar 7, 2017, 07:28 PM IST
ক্যানিংয়ে 'পিটিয়ে খুনের' ঘটনায় দেহ আটকে বিক্ষোভ

ওয়েব ডেস্ক: ক্যানিংয়ে চোর সন্দেহে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় নতুন করে উত্তেজনা। দোষীদের গ্রেফতারের দাবিতে দেহ আটকে বিক্ষোভ দেখাচ্ছেন নিহতের পরিজনেরা। তাদের দাবি, স্থানীয় পঞ্চায়েত প্রধান সহ দোষীদের গ্রেফতার করা না হলে দেহ সত্কার করবেন না তারা। ঘটনাস্থলে পুলিসকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করেন নিহতের পরিজনেরা।

উল্লেখ্য, চোর সন্দেহে ক্যানিংয়ের চায়ের দোকানদারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে পঞ্চায়েত প্রধান ও তাঁর ২ সরকারি দেহরক্ষীর বিরুদ্ধে। ক্যানিংয়ের মধুখালি হাটের ঘটনা। নিহতের নাম হারুন মীর। ২৪ ফেব্রুয়ারি এলাকার তিনটি দোকানে চুরি হয়। অভিযোগ, শনিবার হারুনকে তুলে নিয়ে যান ইটখোলা গ্রাম পঞ্চায়েত প্রধান খতিব সর্দার ও তার ২ দেহরক্ষী। তারপর স্থানীয় তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে শুরু হয় মারধর। রিবারের অভিযোগ, রড আর কাঠের বাটাম দিয়ে ৫ ঘণ্টা পেটানো হয় হারুনকে। জ্ঞান হারালে তাকে ফেলে পালায় খতিব সর্দার ও তাঁর দুই দেহরক্ষী। খতিবের ভয়ে হারুনকে কেউ হাসপাতালে নিয়ে যেতেও রাজি হননি বলে অভিযোগ। বিনা চিকিত্‍সাতেই রবিবার বিকেলে মারা যান হারুন। 

আরও পড়ুন- মালদার ভারত-বাংলাদেশ সীমান্তে উদ্ধার প্রচুর বোমা

.