ছাত্রীকে যৌন হেনস্থা, অবশেষে পুলিসে অভিযোগ দায়ের বিশ্বভারতী কর্তৃপক্ষের

ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনায় শেষ পর্যন্ত পুলিসে অভিযোগ দায়ের করল বিশ্বভারতী কর্তৃপক্ষ। আজ চার জনের নামে বোলপুর থানায় অভিযোগ দায়ের করা হয় কর্তৃপক্ষের তরফে। অভিযুক্তদের মধ্যে তিন জন বিশ্বভারতীর ছাত্র ও একজন বহিরাগত।

Updated By: Aug 30, 2014, 04:00 PM IST
ছাত্রীকে যৌন হেনস্থা, অবশেষে পুলিসে অভিযোগ দায়ের বিশ্বভারতী কর্তৃপক্ষের

শান্তিনিকেতন: ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনায় শেষ পর্যন্ত পুলিসে অভিযোগ দায়ের করল বিশ্বভারতী কর্তৃপক্ষ। আজ চার জনের নামে বোলপুর থানায় অভিযোগ দায়ের করা হয় কর্তৃপক্ষের তরফে। অভিযুক্তদের মধ্যে তিন জন বিশ্বভারতীর ছাত্র ও একজন বহিরাগত।

অভিযোগ, গত আটই অগাস্ট শান্তিনিকেতন পোস্ট অফিস মোড় থেকে একটি গাড়িতে তুলে নিয়ে গিয়ে কলা ভবনের প্রথম বর্ষের ওই ছাত্রীকে যৌন হেনস্থা করে অভিযুক্ত চারজন। সিকিম থেকে আসা ওই ছাত্রীর আপত্তিকর ছবি তুলে শুরু হয় ব্ল্যাকমেল। যদিও গতকাল ওই ছাত্রী ও তার বাবাকে এফআইআর দায়ের করতে দেয়নি বিশ্বভারতী কর্তৃপক্ষ। বুঝিয়ে সুঝিয়ে তাঁদের পৌছে দেওয়া হয় বোলপুর স্টেশনে।

গতকাল সকালেই ছাত্রীর বাবা অভিযোগ করেন, ঘটনা ধামাচাপা দিতে টাকা দিতে চেয়েছিল বিশ্বভারতী কর্তৃপক্ষ। আর বিকেলেই সম্পূর্ণ পাল্টে গেলেন ছাত্রীর বাবা। সংবাদমাধ্যমের সামনে মুখ না খুলে বোলপুর স্টেশন থেকে সিকিমের উদ্দেশে রওনা দেন তিনি।  

 

.