রাজ্যে সম্প্রতিক ঘটনায় মৃত ১২, ক্ষতিপূরণ দিল সরকার

রাজ্যে সাম্প্রতিক একাধিক ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। মৃতদের পরিবার পিছু দু'লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিল রাজ্য সরকার। মানবিকতার খাতিরেই ক্ষতিপূরণ। জানানো হয়েছে রাজ্যের তরফে। ১৫-ই জানুয়ারি। ইলামবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়িতে ধাক্কা মারে জয়দেব মেলা ফেরতা বাস। বাসটি এক পথচারীকেও পিষে দেয়। ঘটনায় মোট আটজনের মৃত্যু হয়। নিহতদের পরিবার পিছু ২লক্ষ টাকা ক্ষতিপূরণ দিয়েছে রাজ্য।

Updated By: Jan 19, 2017, 09:48 PM IST
রাজ্যে সম্প্রতিক ঘটনায় মৃত ১২, ক্ষতিপূরণ দিল সরকার

ওয়েব ডেস্ক : রাজ্যে সাম্প্রতিক একাধিক ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। মৃতদের পরিবার পিছু দু'লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিল রাজ্য সরকার। মানবিকতার খাতিরেই ক্ষতিপূরণ। জানানো হয়েছে রাজ্যের তরফে। ১৫-ই জানুয়ারি। ইলামবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়িতে ধাক্কা মারে জয়দেব মেলা ফেরতা বাস। বাসটি এক পথচারীকেও পিষে দেয়। ঘটনায় মোট আটজনের মৃত্যু হয়। নিহতদের পরিবার পিছু ২লক্ষ টাকা ক্ষতিপূরণ দিয়েছে রাজ্য।

আরও পড়ুন- পঞ্চায়েত এলাকায় জারি ১৪৪ ধারা, ৩দিন পর স্বাভাবিকের পথে রসপুঞ্জ

অন্যদিকে, বাখরাহাটে ১৬-ই জানুয়ারি এক স্কুলছাত্র ও অভিভাবককে পিষে দেয় নিয়ন্ত্রণ হারানো গাড়ি। মৃত দু'জনের পরিবারকে ক্ষতিপূরণ দিয়েছে রাজ্য। ভাঙড়ে জমি আন্দোলনকে কেন্দ্র করে অশান্তি ছড়ায়। গুলিবিদ্ধ হয়ে দু'জনের মৃত্যু হয় সেখানে। ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হয়েছে নিহতদের পরিবারের হাতে।

.