এক মেয়ে NIA হেফাজতে, শাকিল গাজির বাকি দুই সন্তান কোথায়?

Updated By: Oct 13, 2014, 11:26 PM IST
এক মেয়ে NIA হেফাজতে, শাকিল গাজির বাকি দুই সন্তান কোথায়?

বছর দেড়েকের মেয়েটি মায়ের সঙ্গে NIA হেফাজতে। কিন্তু, শাকিল গাজির আর দুই সন্তান কোথায়? খোঁজ মিলছে না শাকিল-রাজিয়ার এক ছেলে  ও এক  মেয়ের। স্কুলের রেকর্ড বলছে, ছাব্বিশে অগাস্টের পর থেকে স্কুলেও যায়নি শাকিলের বড়ছেলে ।

বিস্ফোরণের দিন থেকে রাজিয়া বিবির সঙ্গে রয়েছে শাকিল গাজির বছর দেড়েকের মেয়ে। কিন্তু, ছোট্ট মেয়েটিই শাকিলের একমাত্র সন্তান নয়। শাকিল ও রাজিয়ার মোট তিন সন্তান। সবচেয়ে বড় ছেলে  তারপর আরও এক মেয়ে । তদন্তে নেমে NIA গোয়েন্দাদের চিন্তা বাড়িয়েছে শাকিলের দুই সন্তান। খাগড়াগড় রহস্যের জাল কাটতে  বছর পাঁচেকের ছেলে তরুপের তাস হতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। কিন্তু, কোথায় ওই দুই সন্তান?  বিস্ফোরণের পর থেকেই খোঁজ মিলছে না দুজনের। বেলডাঙ্গার একটি স্কুল পড়ত ছেলে। ছাব্বিশে অগাস্ট পর্যন্ত স্কুলেও গিয়েছিল কিন্তু তারপর থেকে স্কুলে আসা বন্ধ।

শাকিল গাজির সঙ্গেও পরিচয় হয়েছিল  শিক্ষক ওয়াসিকুর রহমানের।পরিচয় পেয়েছিলেন তাঁর  কট্টর মনোভাবের। দুই ছেলে মেয়ের খোঁজে ইতিমধ্যেই বেলডাঙ্গায় তল্লাসি শুরু করেছে পুলিস। জেরা করা হয়েছে বেশকয়েকটি পরিবারকে। পাঁচ বছরের খোঁজ পেলে তাকে জেরা করে শাকিলের সঙ্গীসাথীদের খোঁজ মিলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

 

.