এবার এখানেও মিলল মারন মশার লার্ভা!

এবার বইপাড়ায় মিলল মারণ মশার লার্ভা। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়, হেয়ার স্কুল ও কলকাতা বিশ্বিদ্যালয় চত্বরে মিলল লার্ভা। প্রেসিডেন্সি ক্যাম্পাসের দুটি জায়গা থেকে আজ এডিস ইজিপ্টাই ও অ্যানোফিলিসের লার্ভা মিলেছে। পুরসভার কুইক রেসপন্স টিমের সঙ্গে ছিলেন মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষও। লার্ভা মেলায় ক্ষোভে ফেটে পড়েন তিনি। অভিযোগ, সচেতনতার প্রশিক্ষণ নিয়েও কাজে গাফিলতি করেন বিশ্ববিদ্যালয় কর্মীরা। এজন্য বিশ্ববিদ্যালয়কে নোটিস দেওয়া হবে।

Updated By: Aug 19, 2016, 04:12 PM IST
এবার এখানেও মিলল মারন মশার লার্ভা!
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : এবার বইপাড়ায় মিলল মারণ মশার লার্ভা। প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়, হেয়ার স্কুল ও কলকাতা বিশ্বিদ্যালয় চত্বরে মিলল লার্ভা। প্রেসিডেন্সি ক্যাম্পাসের দুটি জায়গা থেকে আজ এডিস ইজিপ্টাই ও অ্যানোফিলিসের লার্ভা মিলেছে। পুরসভার কুইক রেসপন্স টিমের সঙ্গে ছিলেন মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষও। লার্ভা মেলায় ক্ষোভে ফেটে পড়েন তিনি। অভিযোগ, সচেতনতার প্রশিক্ষণ নিয়েও কাজে গাফিলতি করেন বিশ্ববিদ্যালয় কর্মীরা। এজন্য বিশ্ববিদ্যালয়কে নোটিস দেওয়া হবে।

আরও পড়ুন- নতুন করে মশার লার্ভা পাওয়া গেল কলকাতার দুই নামী স্কুলে

শহরে প্রায় সমস্ত অভিজাত এলাকাই মশার আঁতুরঘর। এখন শিক্ষিতরাই অশিক্ষিত-উদাসীন। স্কুল-কলেজ হোক  বা আবাসন, এক ছবি। তোপ দাগলেন খোদ মেয়র পারিষদ অতীন ঘোষ।

.