মোদীকে টুইটে অভিনন্দন রাহুলের, পাল্টা ধন্যবাদ জ্ঞাপন প্রধানমন্ত্রী

উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচনে বিপুল জয় বিজেপি-র। মূলত, মোদী ম্যাজিকেই এই কামাল হয়েছে বলে মত দলের কর্মীদের। একদিকে সপা-কংগ্রেস জোট অন্যদিকে, দীর্ঘদিনের কংগ্রেস সরকারের বিরুদ্ধে এই জয় পাওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি-কে অভিনন্দন জানালেন রাহুল গান্ধী। টুইট করে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান কংগ্রেস সহ-সভাপতি।

Updated By: Mar 11, 2017, 10:07 PM IST
মোদীকে টুইটে অভিনন্দন রাহুলের, পাল্টা ধন্যবাদ জ্ঞাপন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক : উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে বিধানসভা নির্বাচনে বিপুল জয় বিজেপি-র। মূলত, মোদী ম্যাজিকেই এই কামাল হয়েছে বলে মত দলের কর্মীদের। একদিকে সপা-কংগ্রেস জোট অন্যদিকে, দীর্ঘদিনের কংগ্রেস সরকারের বিরুদ্ধে এই জয় পাওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি-কে অভিনন্দন জানালেন রাহুল গান্ধী। টুইট করে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান কংগ্রেস সহ-সভাপতি।

 

এদিকে, রাহুল গান্ধী ও কংগ্রেসকেও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন নরেন্দ্র মোদী। তাঁর টুইটে প্রধানমন্ত্রী লেখেন, 'গণতন্ত্র দীর্ঘজীবী হোক।'

উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে গেরুয়া ঝড় উঠলেও, পঞ্জাব, মণিপুর ও গোয়াতে কংগ্রেসই জয় পেয়েছে। তারমধ্যে পঞ্জাবে অকালি দল ও বিজেপি জোটকে কার্যত উড়িয়ে দিয়ে মসনদের দখল নিয়েছে কংগ্রেস। পঞ্জাব প্রসঙ্গে রাহুল গান্ধীর প্রতিক্রিয়া, এক দশক পর আমরা সেখানে সরকার গঠন করছি। এর জন্য সেই রাজ্যের বাসিন্দাদেরই ধন্যবাদ জানাই।

.