প্রাক্তন প্রেমিকের হুমকিতে আত্মঘাতী নদিয়ার কিশোরী

সোশ্যাল নেটওয়ার্কে অন্তরঙ্গ ছবি। জলপাইগুড়ির পর এবার আত্মঘাতী নদিয়ার এক কিশোরী। সম্পর্ক না রাখলে অন্তরঙ্গ মুহুর্তের ছবি ছড়িয়ে দেওয়া হবে সোশ্যাল নেটওয়ার্কে। অভিযোগ, প্রাক্তন প্রেমিকের এমন হুমকিতেই আত্মঘাতী হয়েছেন নদিয়ার ওই কিশোরী।

Updated By: Feb 5, 2017, 06:21 PM IST
প্রাক্তন প্রেমিকের হুমকিতে আত্মঘাতী নদিয়ার কিশোরী

ওয়েব ডেস্ক: সোশ্যাল নেটওয়ার্কে অন্তরঙ্গ ছবি। জলপাইগুড়ির পর এবার আত্মঘাতী নদিয়ার এক কিশোরী। সম্পর্ক না রাখলে অন্তরঙ্গ মুহুর্তের ছবি ছড়িয়ে দেওয়া হবে সোশ্যাল নেটওয়ার্কে। অভিযোগ, প্রাক্তন প্রেমিকের এমন হুমকিতেই আত্মঘাতী হয়েছেন নদিয়ার ওই কিশোরী।

আরও পড়ুন বিয়ে করলেন এই টলিউড অভিনেত্রী

সম্পর্কের টানাপোড়েন। আর সেই টানাপোড়েনকে সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করার হুমকি। তার জেরে ফের প্রাণ গেল এক কিশোরীর। এবছরই মাধ্যমিক দেওয়ার কথা ছিল তাহেরপুরের এই ছাত্রীর। শনিবার সন্ধ্যায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে তার দেহ। মৃতের পরিবারের দাবি স্থানীয় কামগাছি এলাকার এক কাপড় ব্যবসায়ীর সঙ্গে কিশোরীর ভালবাসার সম্পর্ক ছিল। ওই ব্যবসায়ী যুবকের লাগাতার হুমকির কারণেই আত্মঘাতী হয়েছে কিশোরী।

আরও পড়ুন এই খাবারগুলো খেলে ক্যানসার প্রতিরোধ সম্ভব

পরিবারের চাপে বেশ কিছুদিন ধরেই ছাত্রী অভিযুক্ত যুবকের সঙ্গে দূরত্ব বজায় রাখছিল। তা মেনে নিতে পারেনি ওই যুবক। হুমকি দিতে থাকে কিশোরীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের যে ছবি মোবাইলে তোলা রয়েছে তা সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে দেওয়া হবে।

.