Aamir Khan: প্লেনে চেপেই চাঁদের মাটিতে পা আমিরের! ভাইরাল ভিডিয়ো...

Aamir-Darsheel:  ২০০৭ সালে মুক্তি পেয়েছিল 'তারে জমিন পর'। তাঁদের শিক্ষক ছাত্রের সম্পর্ক মুগ্ধ করেছিল সবাইকে। ১৬ বছর পর ফের একসঙ্গে দেখা গেল আমির-দর্শিলের জুটিকে।  তবে এবার একেবারে অন্য কাজে ধরা দিলেন দুই তারকা। নতুন বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেল দর্শিল-আমিরকে।

Updated By: Mar 7, 2024, 08:58 PM IST
Aamir Khan: প্লেনে চেপেই চাঁদের মাটিতে পা আমিরের! ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৭ সালে মুক্তি পেয়েছিল 'তারে জমিন পর'। তাঁদের শিক্ষক ছাত্রের সম্পর্ক মুগ্ধ করেছিল সবাইকে। ১৬ বছর পর ফের একসঙ্গে দেখা গেল আমির-দর্শিলের জুটিকে।  তবে এবার একেবারে অন্য কাজে ধরা দিলেন দুই তারকা। নতুন বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেল দর্শিল-আমিরকে।

বুধবার, ৬ মার্চ প্রকাশ্যে এসেছে তাঁদের নতুন বিজ্ঞাপনটি। বিজ্ঞাপনটিতে এবার দাদু-নাতনি চরিত্রের ভূমিকায় দেখা দিল আমির-দর্শিল। নাতনির ভূমিকায় দেখা গিয়েছে দর্শিল। এবং দাদুর চরিত্রে আমিরকে দেখা গিয়েছে। বিজ্ঞাপনে, দর্শিল কলেজ প্রত্যাখ্যান, বান্ধবী নেই- জীবনের চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করে। সেই সময়ই তাঁর দাদু অর্থাৎ আমির খান আসেন এবং তাঁকে সান্ত্বনা দেন। বিজ্ঞাপণটি একটি ম্যাজিক্যাল মোড় নেয় যখন সেখানে এক ধরণের পানীয় খায় দর্শিল। সে এক চুমুক করে পান করতে থাকে, আর বিভিন্ন যুগে নিয়ে যায়। 

আরও পড়ুন: Nayanthara: শাহরুখে ঘুরল মাথা! জওয়ানের পর বিচ্ছেদের পথে দক্ষিণি হার্টথ্রব?

দর্শিল যখন বিভিন্ন যুগে পৌঁছে যাওয়ার পর আমির খানের বিভিন্ন জন্মের সঙ্গে তাঁর আলাপ হয়। আমির খানের প্রত্যেকটা অবতার দেখে মন্ত্রমুগ্ধ হয়ে পড়ে দর্শিল। অভিনেতার দাদু হিসাবে আমির খানের প্রাথমিক চেহারায় ঘন, লম্বা দাড়ি এবং বড় বড় চুল। অন্যদিকে দর্শিল একেবারে যুব সম্প্রদায়ের মত চেহারায় ধরা দিয়েছে। 

আমির খান কখনও প্লেন চালাচ্ছেন, আবার কখনও চাঁদে পৌছে গিয়েছেন। আবার তিনি একজন সাহসী পর্বতারোহী, আবার একজন ক্যারিশম্যাটিক জাদুকরও। প্রত্যেক অবতারে আমির খান ফ্যানেদের মন জয় করে নিয়েছেন। এই বিজ্ঞাপণটিা আরও আকর্ষিত হয়ে ওঠে যখন, আমির খান ধরা দেয় একজন আদিমানবের রূপে। 

পুরো বিজ্ঞাপণটিতে দাদু-নাতনির সম্পর্কে খুব সুন্দরভাবে ফুটে ওঠে। একদম শেষে এসে আমরা দেখতে পাই, দাদুর দুঃসাহসিক মনোভাব নাতিকে নিজের জীবনযুদ্ধে লড়ার জন্য অনুপ্রাণিত করে তুলছে।

আরও পড়ুন: Rakhi Sawant: কপাল পুড়ল রাখির, বিগ বসের সোমির সঙ্গে ঘর বাঁধলেন 'স্বামী'

এই বিজ্ঞাপণটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দর্শিল। পোস্টের সঙ্গে ক্যাপশনে তিনি লেখেন, 'আমির খানের সঙ্গে যুক্ত হন তিনি একটি সময়ের সঙ্গে অ্যাডভেঞ্চারে যাচ্ছেন।' এছাড়াও দর্শিল এর আগে বিজ্ঞাপণে আমির খানের কিছু ঝলক নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, 'এটা আমিরের মাল্টভার্স আর আমরা সেখানে বাস করছি। আর ৩ দিন বাকি।'

এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন তিনি লাল সিং চাড্ডার ব্যর্থতার পর সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন। তিনি বলেন, 'আমি এটি সম্পর্কে প্রকাশ্য কথা বলিনি এবং এখনও কিছু বলব না। তবে ছবির নাম বলতে পারি। তা হল সিতারে জমিন পর। আপনাদের নিশ্চয়ই আমার ছবি তারে জমিন পর মনে আছে। এবং এই ছবির নাম সিতারে জমিন পর কারণ এই ছবির থিমে আমরা ১০ স্টেপস এগিয়ে। তারে জমিন পর একটি ইমোশনাল ছবি। কিন্তু এই ছবি খুবই মজাদার হতে চলেছে। ওই ছবি আপনাদের কাঁদিয়ে ছিল কিন্তু এটি বিনোদন দেবে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.