ফের পুরনো প্রেমিকা রানির কাছে ফিরছেন অভিষেক?

কি শুনে চমকে গেলেন নাকি?

Updated By: May 28, 2019, 08:47 PM IST
ফের পুরনো প্রেমিকা রানির কাছে ফিরছেন অভিষেক?

নিজস্ব প্রতিবেদন: সালটা ২০০৫। সে সময় রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চনের প্রেম যেমন চর্চায় ছিল। ঠিক তেমনই চর্চিত হয় সেবছরই মুক্তিপ্রাপ্ত রানি ও অভিষেক জুটির ছবি 'বান্টি অউর বাবলি'। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়। 

পর্দায় 'বান্টি অউর বাবলি'র প্রেম সুপার হিট হলেও বাস্তবে বি-টাউনে বহু চর্চিত এই সম্পর্ক ভেঙে যায়। এরপর ঐশ্বর্য রাই-য়ের সঙ্গে অভিষেকের প্রেম ও বিয়ের কথাও সকলেরই জানা। তবে শোনা যাচ্ছে ফের একবার পুরনো প্রেমিকা রানির কাছেই ফিরছেন অভিষেক। কি শুনে চমকে গেলেন নাকি?

আরও পড়ুন-অরিন্দম শীলের হাত ধরে বাংলা সিনেমায় 'ডেবিউ' হচ্ছে 'মিতিন মাসি'র, দেখে নিন কী বললেন পরিচালক...

না, রিয়েল লাইফে না, পুরোটাই রিল লাইফের সৌজন্যে। ২০০৫-এর সুপার হিট ছবি 'বান্টি অউর বাবলি'র সিক্যুয়াল আনছেন পরিচালক সাজিদ আলি। আর এই ছবির দৌলতেই ফের একবার পুরনো তিক্ততা ভুলে কাছাকাছি আসবেন অভিষেক ও রানি। শোনা যাচ্ছি আগামী মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। তবে শুধু রানি ও অভিষেকই নন, ছবিতে থাকছেন খোদ বিগ বি অমিতাভ বচ্চনও।

আরও পড়ুন-'আদর্শ দম্পতি' এমনই হওয়া উচিত! দেখুন কী বললেন শ্রাবন্তীর স্বামী

প্রসঙ্গত, 'বান্টি অউর বাবলি' ছাড়াও 'কভি অলবিদা না কেহেনা' (২০০৬), 'লাগা চুনরি মে দাগ' (২০০৭), 'যুবা' (২০০৪) সহ রানি ও অভিষেক জুটির বহু ছবিই বক্স অফিসে হিট। তবে 'বান্টি অউর বাবলি' সিক্যুয়ালে দর্শকরা এই পুরনো প্রেমিক প্রেমিকার রসায়ন কতটা পছন্দ করেন এখন সেটাই দেখার। 

আরও পড়ুন-বাংলার এই দুই সাংসদকে চোখে দেখেও শান্তি, মিমি-নুসরতের টিকটক ভিডিয়ো পোস্ট করে লিখলেন রামগোপাল ভার্মা

.