এমন সাংসদ চোখে দেখেও শান্তি, মিমি-নুসরতের tiktok ভিডিয়ো পোস্ট করে লিখলেন রামগোপাল ভার্মা

 এবিষয়ে 'নানা মুনির নানা মত' সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে।

Updated By: May 28, 2019, 06:10 PM IST
এমন সাংসদ চোখে দেখেও শান্তি, মিমি-নুসরতের tiktok ভিডিয়ো পোস্ট করে লিখলেন রামগোপাল ভার্মা

নিজস্ব প্রতিবেদন: যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একইভাবে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জিতে সাংসদ নির্বাচিত হয়েছেন আরও এক অভিনেত্রী নুসরত জাহান। মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের সাংসদ হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু কম আলোচনা হচ্ছে না। শুরু হয়েছে বিতর্ক। অনেকেই যেমন মিমি ও নুসরতের সমর্থনে মুখ খুলেছেন, আবার এমন অনেকে রয়েছেন, যাঁরা টলি পাড়ার এই দুই অভিনেত্রীর সাংসদ হওয়া নিয়ে তীব্র সমালোচনা করছেন। এবিষয়ে 'নানা মুনির নানা মত' সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে।

মিমি ও নুসরতের সাংসদ হওয়া নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন বলিউডের পরিচালক রামগোপাল ভার্মাও। মিমি ও নুসরতের পুরনো একটি টিকটক ভিডিয়ো পোস্ট করে পরিচালক রামগোপাল ভার্মা লিখেছেন, '' ওয়াও, বাংলার নতুন সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। দেশ সত্যিই এগোচ্ছে। নতুন এই সাংসদদের চোখে দেখেও শান্তি। ''

আরও পড়ুন-ক্যামেরাবন্দি হচ্ছেন 'গুমনামী বাবা', হয়ে গেল 'শুভ মহরৎ'

এদিকে সোমবার নিজেদের অ্যাকসেস কার্ড নিতে পার্লামেন্টে হাজির হয়েছিলেন মিমি ও নুসরত দুজনেই। প্রথমবার সংসদে গিয়ে সেলফি তুলে সোশ্যল মিডিয়ায় পোস্টও করতে দেখা যায় মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। 

আরও পড়ুন-রাজা রামমোহন রায়কে 'ব্রিটিশদের চামচা', 'দেশদ্রোহী' বলে আক্রমণ, তীব্র সমালোচনার মুখে অভিনেত্রী পায়েল

আরও পড়ুন-বোনের বিয়ের পরই বিয়ে করবেন অর্জুন কাপুর?

সংসদে গিয়ে মিমি ও নুসরতের ছবি তুলে পোস্ট করা নিয়েও কিছু কম সমালোচনা হয়নি। কেউ লিখেছেন, 'ওখানে স্টাইল করতে গিয়েছেন, না ফটো তুলতে'। কেউ আবার লিখেছেন, 'পার্লামেন্টে টিকটক'। কেউ লিখেছেন, 'দয়া করে নাটক করে বাংলা ও সংসদকে হাসির খোরাক বানাবেন না'। 

আরও পড়ুন-ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'সারেগামাপা' চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী