বিমানসেবিকা নিগ্রহে অভিযুক্তর জামিন, কাঠগড়ায় কালীঘাট থানা

বিমানসেবিকা নিগ্রহে অভিযুক্তর জামিন মঞ্জুর করল আলিপুর আদালত। অভিযুক্ত অশোকবিজয় সরকার জামিন পেয়ে যাওয়ায় কালীঘাট থানার পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিসই অশোকবিজয় সরকারকে জামিনের সুযোগ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

Updated By: Sep 6, 2012, 11:46 AM IST

বিমানসেবিকা নিগ্রহে অভিযুক্তর জামিন মঞ্জুর করল আলিপুর আদালত। অভিযুক্ত অশোকবিজয় সরকার জামিন পেয়ে যাওয়ায় কালীঘাট থানার পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিসই অশোকবিজয় সরকারকে জামিনের সুযোগ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। ফিরে এসেই ওই বিমানসেবিকাকে অশোকবিজয় সরকার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ জানিয়ছেন বিমানসেবিকার পরিবার। গতকালই এই ঘটনায় পুলিসি নিষ্ক্রিয়তার অভিযযোগ উঠেছিল। এরপরই আজ অভিযুক্তের জামিন প্রশাসনকে প্রশ্নের মুখে দাঁড় করালো।
দীর্ঘদিন ধরে মানসিক অত্যাচার শিকার হচ্ছিলেন ওই বিমানসেবিকা। গত শুক্রবার তা চরম পর্যায়ে পৌঁছয়। শারীরিক নিগ্রহের শিকার হওয়ায় পুলিসে অভিযোগ জানান তিনি। এরপরই ঘটে যায় একটি চাঞ্চল্যকর ঘটনা। যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁকে পুলিস তুলে নিয়ে যায়। কিন্তু পরে পুলিস জানিয়ে দেয় অভিযুক্তর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। ঘটনায় উপযুক্ত ব্যবস্থা না নেওয়ায় ফের কাঠগড়ায় কালীঘাট থানা।

.