Virat-Anushka: হোটেলের ঘরে অপেক্ষায় বিরাট, দুবাইয়ে অভিনেত্রীর জন্য 'মিষ্টি' সারপ্রাইজ

রবিবার দুবাই পৌঁছলেন অনুষ্কা শর্মা।

Updated By: Sep 13, 2021, 02:18 PM IST
Virat-Anushka: হোটেলের ঘরে অপেক্ষায় বিরাট, দুবাইয়ে অভিনেত্রীর জন্য 'মিষ্টি' সারপ্রাইজ

নিজস্ব প্রতিবেদন: লন্ডন থেকে দুবাই পৌঁছলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma), সঙ্গে স্বামী বিরাট কোহলি (Virat Kohli) ও মেয়ে ভামিকা (Vaamika)। দুবাইতেই শুরু হতে চলেছে আইপিএল ২০২১ (IPL 2021)। সেই কারণেই লন্ডন থেকে দুবাই এলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন বিরাট কোহলি। দুবাইয়ে পা রেখেই সারপ্রাইজ পেলেন কোহলি দম্পতি। যে হোটেলে তাঁরা রয়েছেন তাঁদের পক্ষ থেকে বিরুষ্কাকে স্বাগত জানাতে তৈরি করা হয়েছে বিরাটের একটি চকোলেটের মূর্তি। বাইশ গজে যেভাবে একের পর এক বল মাঠ পার করান বিরাট, তাঁর সেই ইমেজেই তৈরি করা হয়েছে এই মূর্তি। হোটেলের ঘরে চকোলেটের বিরাটকে দেখে আনন্দিত স্ত্রী অনুষ্কা।

আরও পড়ুন: Iman Chakraborty: জন্মদিনে সুসংবাদ, A.R.Rahman-এর পছন্দ ইমনের গান

লন্ডন থেকে দুবাই আসার পথে বিমানের জানলা থেকে আকাশের ছবি ক্লিক করেছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে বিখেছেন, বিদায় ইউকে। তুমি সবসময়ই অসাধারণ। জুন মাস থেকেই দেশের বাইরে অভিনেত্রী। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে জুনেই ইউকে পাড়ি দিয়েছিল ভারতীয় ক্রিকেট টিম। সেই সময়ই বিরাটের সঙ্গে দেশ ছাড়েন অনুষ্কা। এরপর সোশ্যাল মিডিয়ায় দেখা যায় অবসর সময়ে মেয়ে ও স্বামীকে নিয়ে ইংল্যান্ডের নানা জায়গায় ঘুরে বেরিয়েছেন তিনি। এরই মাঝে মেয়ের ছয়মাসের জন্মদিনও সেলিব্রেট করেন অভিনেত্রী। এবার আইপিএলের মাঠে বিরাটের সঙ্গে গ্যালারিতে দেখা যাবে অনুষ্কাকেও। আগামী ২০ অক্টোবর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে মুখোমুখি আরসিবি। দেখার কোহলিরা জয় ছিনিয়ে আনতে পারেন কি না!

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.