Iman Chakraborty: জন্মদিনে সুসংবাদ, A.R.Rahman-এর পছন্দ ইমনের গান

সোমবার সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর ৩১ তম জন্মদিন। 

Updated By: Sep 13, 2021, 01:48 PM IST
Iman Chakraborty: জন্মদিনে সুসংবাদ, A.R.Rahman-এর পছন্দ ইমনের গান

নিজস্ব প্রতিবেদন: সোমবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) জন্মদিন। মধ্যরাত থেকেই শুরু হয়েছে সেলিব্রেশন। জন্মদিনের সকালেই সুসংবাদ শেয়ার করলেন ইমন। সম্প্রতি ইমন তাঁর প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে এ আর রহমানের সুর করা 'তাল' ছবির 'নহি সামনে' গানটি কভার করেছিলেন। সেই গান শুনেছেন কিংবদন্তি সংগীত পরিচালক। অনলাইনে এই গানের যত কভার সং আছে তাঁর মধ্যে ইমনের গানটিকেই সেরার তকমা দিয়েছেন এ আর রহমান। তাঁর পক্ষ থেকে ইমনের গাওয়া সেই গানটি ফিচারও করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: Shahrukh-র হাত ধরেই বলিউডে এসেছিলেন এই নায়িকারা

জন্মদিন কীভাবে সেলিব্রেট করছেন তা জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন ইমন।  'জন্মদিনের দিন নিজেকে রাজকুমারী মনে হয়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অরিন্দম শীল থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। সবার এত শুভেচ্ছা পেয়ে আপ্লুত। জন্মদিন উপলক্ষ্যে বাবার কাছে এসেছি। সকালবেলাই ছোটমাসি পায়েস খাইয়েছে। এরপর হালকা একটু লাঞ্চ করব। তারপর রেকর্ডিং আছে। তবে রাতের বেলা বাড়িতে বন্ধুবান্ধবদের আসার কথা। আড্ডা গল্প হবে, গানবাজনা তো থাকবেই। তবে মেনু কী জানি না, সব নীলাঞ্জনের পরিকল্পনা।' এই বছরেই সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে বিয়ে করেন ইমন চক্রবর্তী। বিয়ের পর প্রথম জন্মদিনে কী উপহার পেলেন? উচ্ছ্বসিত ইমন জানান,'আমার জন্য সারপ্রাইজ ট্যুর প্ল্যান করেছে নীলাঞ্জন। খুব শীঘ্রই ঘুরতে যাব। তবে জায়গাটা আমি জানি না। আমিও অপেক্ষায় আছি'। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.