বড়দিনে বিধবা মা ও তাঁর মেয়ের গল্প নিয়ে আসছে মৈনাক ভৌমিকের ছবি 'চিনি'

 মেয়ে চিনি ওরফে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে।

বড়দিনে বিধবা মা ও তাঁর মেয়ের গল্প নিয়ে আসছে মৈনাক ভৌমিকের ছবি 'চিনি'

নিজস্ব প্রতিবেদন : বিধবা মা ও তাঁর একমাত্র মেয়ে চিনির গল্প নিয়ে আসছে পরিচালক মৈনাক ভৌমিকের ছবি 'চিনি'। SVF-এর প্রযোজনায় তৈরি এই ছবিটি মুক্তি পাচ্ছে বড়দিনে (২৫ ডিসেম্বর, ২০২০)। ছবিতে বিধবা মা সরোজিনি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। আর তাঁর মেয়ে চিনি ওরফে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে চিনির পোস্টার যেখানে একই সোফায় মা ও মেয়েকে একে অপরের বিপরীত দিকে মুখ করে বসে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-ইসকন মন্দিরে বিয়ে করতে যাওয়ার পথে রূপান্তরকামীদের আশীর্বাদ নিচ্ছেন আদিত্য, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন-অভিনেত্রীর ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট, বেজায় চটলেন শ্রীলেখা মিত্র

চিনি ছবিটি সম্পর্কে বলতে গিয়েছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য বলেন, ''ছবিটা একটা মা ও মেয়ের গল্প। যেখানে মেয়ে চিনির মনে হবে তাঁর মা তাঁকে একেবারেই বুঝতে চাইছেন না। চিনি তাই তাঁর মায়ের থেকে একটু দূরত্ব বজায় রেখে চলার চেষ্টা করে। যদিও তাঁর মায়ের তাতে আপত্তি নেই। চিনির মাও তাঁর জীবনটা একরকম ভাবে সাজিয়েছে, সেটা হয়তবা তাঁর মেয়ের চোখে ভুল। দুজনের জীবনই দুভাবে চলে, তবে একটা ঘটনার পরিপ্রেক্ষিতে দুজন দুজনের কাছে আসে। চিনি উপলব্ধি করে মা আসলে মা-ই হয়। মায়ের মত করে পৃথিবীতে আর কেউ বোঝে না। তবে সেটা কীভাবে তা জানতে গেলে কিন্তু সিনেমাটা দেখতে হবে।''

'চিনি' পরিচালনার পাশাপাশি গল্পও লিখেছেন মৈনাক ভৌমিক। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন প্রসেন এবং অমিত-ঈশান। সম্পাদনার দায়িত্বে ছিলেন সংলাপ ভৌমিক। সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন প্রসেনজিত চৌধুরী। বড়দিনে 'হইচই' তে মুক্তি পাচ্ছে মা-মেয়ের গল্প চিনি।

.