বিয়ের পর প্রথম হোলিতে মাতবেন যে যে বলিউড দম্পতি

এবারের হোলিতে তাদের উপর পাপারাৎজিদের নজরটা একটু বেশিই থাকবে। বিয়ের পর প্রথম হোলি বলে কথা! সোহাগের আবির আর রঙের হোলি, তাদের কাছে এবার একটু ভিন্নমাত্রার। টিনসেল টাউন থেকে ক্রিকেট ময়দান, গত বছর হোলির পর গাঁটছড়া বাঁধার কাজটা সেরেছেন অনেক সেলেবই।

Updated By: Mar 22, 2016, 01:31 PM IST

ওয়েব ডেস্ক : এবারের হোলিতে তাদের উপর পাপারাৎজিদের নজরটা একটু বেশিই থাকবে। বিয়ের পর প্রথম হোলি বলে কথা! সোহাগের আবির আর রঙের হোলি, তাদের কাছে এবার একটু ভিন্নমাত্রার। টিনসেল টাউন থেকে ক্রিকেট ময়দান, গত বছর হোলির পর গাঁটছড়া বাঁধার কাজটা সেরেছেন অনেক সেলেবই।

শাহিদ কাপুর ও মীরা রাজপুত- স্ত্রীর প্রতি যে কতটা অনুরক্ত শাহিদ, তার প্রমাণ মেলে সোশাল মিডিয়ায় শেয়ার করা তাঁদের ‘কোজি’ ছবি দেখেই । বিয়ের ৮ মাসের মাথায় প্রথম হোলি এই দম্পতির । হোলির দিন মীরাকে এবার কীভাবে রাঙিয়ে তোলেন শাহিদ, সোশাল মিডিয়ায় কী ছবি শেয়ার করেন, সেই নিয়ে অধীর আগ্রহে ফ্যানেরা ।

আসিন ও রাহুল শর্মা- সেলেব দম্পতির দুনিয়ায় নতুন সেনসেশন । ১৯ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন এই জুটি । বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে’তে স্ত্রীকে ‘সারপ্রাইজ’ দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন মাইক্রোম্যাক্স CEO । তাদের PDA সামনে এলেই হিট। এবারের হোলি ‘স্পেশাল’ এই জুটির কাছেও । এই তারকা দম্পতি কীভাবে হোলি কাটান, মিডিয়ার নজর থাকবে সেদিকেও।

প্রীতি জিন্টা ও জিন গুডএনাফ- এখনও মেহেন্দির রং ফিকে হয়নি । হাতভর্তি মেহেন্দি নিয়েই এবার বরের সঙ্গে হোলি খেলবেন ‘ডিম্পল গার্ল’ । ২৮ ফেব্রুয়ারি মার্কিনি বয়ফ্রেন্ড গুডএনাফের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বছর ৪২-এর প্রীতি । এবারের হোলি তাঁর কাছে স্পেশালই স্পেশাল ।

উর্মিলা মাতণ্ডকর ও মহসিন আখতার মীর- ৩ মার্চ মনের মানুষের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হওয়ার কাজটা সেরে ফেলেছেন ‘রঙ্গিলা গার্ল’ও । সূত্রের খবর বলছে, এই মুহূর্তে ব্যবসায়ী ও মডেল স্বামী মহসিনের সঙ্গে কাশ্মীরেই হানিমুন কাটাচ্ছেন উর্মিলা। নায়িকার এবারের হোলি কাটবে এই হানিমুন ফেজেই।

হরভজন সিং ও গীতা বসরা- অভিনেত্রী গীতার ‘দুসরা’য় গত অক্টোবরেই বোল্ড হয়েছেন ভাজ্জি। তবে বিয়ের পর প্রথম হোলিতে ভারতীয় ক্রিকেটের এই স্পিন তারকাকে স্ত্রীর সঙ্গে ‘ভাংড়া’ নাচতে দেখা যাবে বলে মনে হচ্ছে না! কারণ, T-20 বিশ্বকাপ ‘ইস গোয়িং অন’।

.