elon musk: ট্যুইটারের হাত বদলে স্বস্তি কঙ্গনার, তবে কি এবার বাতিল অ্যাকাউন্ট ফিরে পাবেন!

 ফের সংবাদ শিরোনামে কঙ্গনা। এবার ট্যুইটারের হাত বদলের পরই ফের প্রকাশ্যে উঠে এল এই ঘটনা। দাবি, ট্যুইটারে ব্যান তুলে দিতে হবে নায়িকার অ্যাকাউন্টের

Updated By: Oct 28, 2022, 07:15 PM IST
elon musk: ট্যুইটারের হাত বদলে স্বস্তি কঙ্গনার, তবে কি এবার বাতিল অ্যাকাউন্ট ফিরে পাবেন!

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ফের সংবাদ শিরোনামে কঙ্গনা। স্বজনপোষনই হোক বা রাজনৈতিক মতামত প্রদান করা, বরাবরই কোনও না কোনও ভাবে বির্তকে জড়িয়েই যান তিনি। সম্প্রতিই কিছু রাজনৈতিক মন্তব্যের জেরে ট্যুইটার থেকে বাতিল করে দেওয়া হয়েছিল তাঁর অ্যাকাউন্ট। এবার ট্যুইটারের হাত বদলের পরই ফের প্রকাশ্যে উঠে এল এই ঘটনা। দাবি, ট্যুইটারে ব্যান তুলে দিতে হবে নায়িকার অ্যাকাউন্টের। গত ২৫ এপ্রিল প্রায় ৪৪ বিলিয়ন ডলারের বিনিময় ট্যুইটার কিনে নিয়েছিলেন বিশ্বের সবচেয়ে ধনীতম ব্যাক্তি এলন মাস্ক। এবং দায়িত্বে আসতে না আসতেই তিনি ছাঁটাই করেন বেশ কিছু উচ্চপদস্থ কর্মচারীকে। যাঁদের মধ্যে একেবারে প্রথমেই রয়েছেন সিইও পরাগ আগরওয়াল। যাঁর কারণেই বস্তুত বাতিল হয়ে গিয়েছিল তাঁর অ্যাকাউন্ট।

আরও পড়ুন- Kamal Kishore Mishra : স্ত্রীকে গাড়ির তলায় পিষে মারার চেষ্টা, গ্রেফতার বলিউডের প্রযোজক

মাস্কের এই সিদ্ধান্তকে তাই একপ্রকার স্বাগতই জানিয়েছেন কঙ্গনা। তাঁর এই পদক্ষেপে ভীষণ খুশি হয়েছেন অনুরাগীরাও। ট্যুইটারের এই হাত বদলের কারণে আবার আশার আলো দেখছেন তাঁর ভক্তেরা। এবার নিজের ট্যুইটার হ্যান্ডেলের ব্লক খুলতে চাইছেন অভিনেত্রী নিজেও। সম্প্রতি ইন্সটাগ্রামে এক নেটিজেনের পোষ্ট শেয়ার করেছিলেন তিনি। যেখানে ট্যাগ করা হয়েছিল এলন মাস্ককে। ওই নেটিজেন মূলত দুটি ছবি পোষ্ট করেন তাঁর স্টোরিতে। যার একটিতে ছিল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং কঙ্গনা রানাওয়াতের বাতিল হওয়া অ্যাকাউন্টের একটি ছবি ও এক প্রতিবেদন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বাকস্বাধীনতা অত্যন্ত জরুরি। এবং তার জন্য কঙ্গনার ট্যুইটার হ্যান্ডেলটি চালু হওয়াটা জরুরী।‘

আরও পড়ুন- Dance Dance Junior season 3 : দীপান্বিতাকে হারিয়ে দেবেন, প্রকাশ্যে চ্যালেঞ্জ তৃণা সাহার...

প্রসঙ্গত, এবছর বিধানসভা নির্বাচনের ফলাফলের পর ক্রমাগত ট্যুইটারে তৃণমূল কংগ্রেসকে নানানভাবে আক্রমণ করেন অভিনেত্রী। যাতে বেশ কিছু আপত্তিকর কথা লেখা হয়েছে বলেই ওঠে অভিযোগ। লাগাতার এই পোষ্টের জেরেই সাসপেন্ড করে দেওয়া হয়ে তাঁর অ্যাকাউন্টটি। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গেও ঘটে এক ঘটনা। কিছুদিনের মধ্য়েই অ্যাকাউন্ট বাতিল করে দেওয়া হয়েছিল তাঁরও। বহুবার চেষ্টা করেও কোনও ভাবেই ব্লক খোলাতে ব্যর্থ হন ট্রাম্প। তবে অভিনেত্রীর কথায়, ‘টার্গেট করা হচ্ছে মাস্ককে। যাঁরা বুদ্ধিমান তাঁদেরকে এরা সহ্য করতে পারেন না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.