TRP List: শীর্ষস্থান ধরে রাখতে বদ্ধপরিকর 'গাঁটছড়া', জোর টক্কর 'মিঠাই'-র

পুরনো জায়গা ফিরে পেতে মরিয়া মিঠাই পরিবার

Updated By: Feb 24, 2022, 02:24 PM IST
TRP List: শীর্ষস্থান ধরে রাখতে বদ্ধপরিকর 'গাঁটছড়া', জোর টক্কর 'মিঠাই'-র

নিজস্ব প্রতিবেদন: বিগত দু'সপ্তাহের মতো এই সপ্তাহেও জয়ের ধারা অব্যাহত 'গাঁটছড়া'-র(Gantchora)। ঋদ্ধিমান ও খড়ির জীবনে এখন নতুন সংকট। তাঁদের জীবনে ফিরে এসেছে দ্যুতি। রাহুলের উসকানিতে এখন দ্যুতির চক্ষুশূল খড়ি। তাই মিথ্যের জালে খড়িকে জড়ানোর চেষ্টা করছে সে। অন্যদিকে একইভাবে এবারও খড়িকে ভুল বুঝে চলেছে ঋদ্বিমান। সবমিলিয়ে টানটান চিত্রনাট্য ও ভালো অভিনয়ের জেরে এই সপ্তাহেও টিআরপি(TRP) তালিকায় প্রথম স্থানে রয়েছে গাঁটছড়া। গত সপ্তাহের থেকে নম্বর বেড়েছে এই ধারাবাহিকের। এই সপ্তাহে তার প্রাপ্য নম্বর ১০.২। 

গত সপ্তাহের থেকে এবার উন্নতি হয়েছে মিঠাইয়ের(Mithai)। তৃতীয় থেকে দ্বিতীয়স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। তবে আগের সপ্তাহের মতোই এই সপ্তাহেও মিঠাইয়ের প্রাপ্ত নম্বর ৯.৪। মিঠাইয়ের সঙ্গেই দ্বিতীয়স্থানে রয়েছে মন ফাগুন(Mon Phagun)। তবে নম্বর কমেছে এই ধারাবাহিকের। নম্বর বেড়েছে আলতা ফড়িংয়ের(Alta Phoring)। এই সপ্তাহে এই ধারাবাহিক পেয়েছে ৯.৩। 

এই সপ্তাহে ধুলোকণা রয়েছে চতুর্থস্থানে। গত সপ্তাহের থেকে বেড়েছে ধারাবাহিকের নম্বর। ধুলোকণা পেয়েছে ৯.৪। ৮.৮ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে আয় তবে সহচরী। এই সপ্তাহেও ষষ্ঠস্থানে রয়েছে 'অনুরাগের ছোঁয়া'। প্রাপ্ত নম্বর ৮.১। সম্প্রচারিত হওয়ার প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ৭.৯ নম্বর পেয়ে সপ্তমস্থানে রয়েছে এই ধারাবাহিক। অষ্টমস্থানে রয়েছে উমা (৭.৬)। নবম ও দশমস্থানে জায়গা পেয়েছে খুকুমণি হোম ডেলিভারি ও পিলু। তাদের প্রাপ্য নম্বর ৭.৪ ও ৭.২।

আরও পড়ুন: Mahishasurmarddini: বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত রঞ্জন ঘোষের 'মহিষাসুরমর্দ্দিনী', কী প্রতিক্রিয়া পরিচালকের?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.