৯-এ পা ইনায়ার, মেয়ের বিশেষ ছবি শেয়ার করলেন সোহা

তৈমুরের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কেড়েছে তার বোন ইনায়াও। আজকাল মাঝে মধ্যেই নেটিজেনদের ক্যামেরার ফ্ল্যাশেও মাঝে মধ্যেই ইনায়াকে দেখা যায়। আজ ২৯ জুন ৯ মাস বয়স হল ইনায়ার। বিশেষ এই দিনে মেয়ের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন মা সোহা আলি খান। 

Updated By: Jun 29, 2018, 07:31 PM IST
৯-এ পা ইনায়ার, মেয়ের বিশেষ ছবি শেয়ার করলেন সোহা

নিজস্ব প্রতিবেদন: তৈমুরের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা কেড়েছে তার বোন ইনায়াও। আজকাল মাঝে মধ্যেই নেটিজেনদের ক্যামেরার ফ্ল্যাশেও মাঝে মধ্যেই ইনায়াকে দেখা যায়। আজ ২৯ জুন ৯ মাস বয়স হল ইনায়ার। বিশেষ এই দিনে মেয়ের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন মা সোহা আলি খান। 

স্টার কিড হিসাবে ক্যামেরার ফ্ল্যাশে ইনায়ার বড় হওয়া প্রসঙ্গে সোহা বলেন, '' এটা মাঝে মধ্যে আমার ভীষণ বিরক্তকর লাগে।কারণ আমি একজন পাবলিক ফিগার তাই আমার ক্যামেরার সামনে থাকা স্বাভাবিক হলেও আমার বাচ্চার সেটা পছন্দ নাও হতে পারে। ওদেরকেও আর পাঁচজন শিশুর মতোই বেড়ে উঠতে দেওয়া উচিত। অথচ সব সময়ই ওদেরকে ক্যামেরাবন্দি করতে পাপারারাজ্জি পিছনে পড়ে যায়, এটা খুবই অস্বস্তিকর। 

ইনায়াকে তৈমুুরের প্রথমবার দেখার পর কী প্রতিক্রিয়া হয়েছিল এপ্রশ্নের উত্তরে সোহা বলেন, ''এই প্রশ্নের উত্তর দেওয়া ভীষণ মুশকিল। তৈমুর যখন ইনায়ার সামনে গেল তখন ওর বয়স প্রায় ১ বছর আর ইনায়া তখন ৬ মাসও হয়নি। ইনায়া ঘুমোচ্ছিল, আর তৈমুর জেগেছিল, ভীষণ চেঁচাচ্ছিল ওকে দেখে। আমি ভয় পেয়ে গিয়েছিলাম।কিন্তু ইনায়া দেখলাম ঘুমিয়েই থাকল। এটা ঘটেছিল ইনায়ার ঘরেতেই। '' 

.