Kabir Suman in Bangladesh: উইকেন্ডে ব্যাগ গুছিয়ে বাংলাদেশের পথে কবীর সুমন...

Kabir Suman in Bangladesh: রবিবার সকাল সকাল কলকাতা ছাড়লেন বর্ষীয়ান সংগীতশিল্পী কবীর সুমন। রওনা দিলেন বাংলাদেশের ঢাকায়। সবই গানের টানে। ঢাকায় আয়োজন করা হয়েছে একটি বাংলা খেয়ালের কর্মশালা। সেখানেই যোগ দিতে ঢাকায় গেলেন কবীর। 

Updated By: Nov 5, 2023, 07:41 PM IST
Kabir Suman in Bangladesh: উইকেন্ডে ব্যাগ গুছিয়ে বাংলাদেশের পথে কবীর সুমন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছরের জুলাই মাসে বাংলাদেশের(Bangladesh) একটি অনুষ্ঠানে এসেছিলেন কবীর সুমন(Kabir Suman)। সেই সময় কবীরের গানে মুগ্ধ হয়ে যান ঢাকার শ্রোতারা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অনুষ্ঠানের অসংখ্য ভিডিয়ো, যা রীতিমতো সাড়া ফেলে নেটপাড়ায়। এরপর রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে খোদ কবীর সুমন যে তিনি আবার যাচ্ছেন ঢাকায়। তবে এবার অনুষ্ঠান নয়। কবীর সুমন লিখেছেন, ‘চার দিনের বাংলা খেয়াল কর্মশালার জন্য আজ ঢাকা যাচ্ছি’।

আরও পড়ুন- Covid in Bollywood: ‘বিশ্বাস করবেন যে এখনও আমাদের আশেপাশেই রয়েছে?’ ফের করোনা আক্রান্ত বাঙালি পরিচালক সোনালি বোস...

রবিবার চার দিনের সফরে ঢাকায় পৌঁছলেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী কবীর সুমন। কবীর সুমনের গানের কনসার্টের জন্য ভীষণভাবে মুখিয়ে থাকেন বাংলাদেশের দর্শক। তাই তাঁর ঢাকা যাওয়ার খবর শুনে অনুরাগীদের অনেকেই নানা প্রশ্ন করেন। কেউ কেউ আবার বাংলা খেয়াল শোনার আগ্রহ প্রকাশ করেছেন। তবে সেসবের কোনও উত্তর দেননি বর্ষীয়ান সংগীতশিল্পী।

আরও পড়ুন- WATCH | Arijit Singh| Ranbir Kapoor: মঞ্চে হাঁটু গেড়ে অরিজিৎকে প্রণাম রণবীরের, ভাইরাল ভিডিয়ো...

জুলাই মাসে যখন অনুষ্ঠান করতে ঢাকায় যান কবীর তখন বাংলাদেশের সংবাদমাধ্যমে কবীর সুমন বলেন, ‘গান গাইলে বাংলাদেশেই গাইব, ভারতে নয়। ১৩ বছর পর বাংলাদেশে এলাম। এখানে আসার কিছুদিন আগে কলকাতার একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। পুরো অনুষ্ঠানে শুধু টেলিফোন বাজল আর লোকে কথা বলল। বাংলাদেশে কেউ আমার গান শোনার সময় আমাকে অপমান করেনি। একটা ফোন বাজেনি। একটা কথা হয়নি। তাই বাংলাদেশ যখনই আমন্ত্রণ জানাবে, আমি ছুটে আসব’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.