WATCH | Arijit Singh| Ranbir Kapoor: মঞ্চে হাঁটু গেড়ে অরিজিৎকে প্রণাম রণবীরের, ভাইরাল ভিডিয়ো...

Arijit Singh Ranbir Kapoor Viral video: চন্ডীগড়ের দর্শকরা পেলেন সারপ্রাইজ। শনিবার ছিল অরিজিৎ সিংয়ের(Arijit Singh) কনসার্ট। যথারীতি কনসার্টে ছিল উপচে পড়া ভিড়। আচমকাই হাজির রণবীর কাপুর(Ranbir Kapoor)। তারপর একসঙ্গে মঞ্চ মাতালেন তাঁরা। নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিয়ো।

Updated By: Nov 5, 2023, 03:57 PM IST
WATCH | Arijit Singh| Ranbir Kapoor: মঞ্চে হাঁটু গেড়ে অরিজিৎকে প্রণাম রণবীরের, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার চন্ডীগড়ে ছিল অরিজিৎ সিংয়ের(Arijit Singh) কনসার্ট। যথারীতি কনসার্টে ছিল উপচে পড়া ভিড়। দর্শক শ্রোতারা তখন মন্ত্রমুগ্ধ অরিজিতের একের পর এক জনপ্রিয় গানে। তখনই দর্শকরা পেলেন ডবল সারপ্রাইজ। আচমকাই মঞ্চে হাজির রণবীর কাপুর(Ranbir Kapoor)। রণবীরের কন্ঠে বেশ কয়েকটি সুপারহিট গান গেয়েছেন অরিজিৎ। সেখানে চন্না মেরেয়া, কেশরিয়া থেকে শুরু করে রয়েছে হালফিলের বেদর্দেয়া।

আরও পড়ুন- Tiger 3: অবিশ্বাস্য ধামাকা বলিউডে! 'এক ফ্রেমে' ভাইজানের সঙ্গে কিং খান ও হৃত্বিক...

কনসার্টের মাঝে রণবীর কাপুরকে মঞ্চে ওয়েলকাম জানালেন অরিজিৎ। মঞ্চে প্রবেশ করেই হাঁটু গেড়ে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করেন রণবীর। বয়সে অরিজিৎ অভিনেতার থেকে ছোট হলেও তাঁকে সম্মান জানাতেই এই কাণ্ডটি করেন রণবীর। রণবীরকে থামাতে অরিজিৎ নিজেই হাঁটু মুড়ে বসে পড়েন। পরস্পরের প্রতি এই সম্মানবোধ থেকে খুশি দুই তারকার ভক্তরাই। এরপর দুজনেই উঠে একে অপরকে আলিঙ্গন করেন ও মঞ্চে অরিজিতের গানে পা মেলান রণবীর।

এদিন রণবীরের পরনে ছিল খাকি রঙের প্যান্ট, সাদা টিশার্ট আর জ্যাকেট, চোখে চশমা। অন্যদিকে মাথায় গেরুয়া পাগড়ি আর খাকি রঙা হুডি জ্যাকেটে ও কালো প্যান্টে মঞ্চে দেখা মিলল অরিজিৎ সিংয়ের। কিন্তু হঠাৎ অরিজিতের কনসার্টে কেন এলেন রণবীর। না শুধু গান শুনতেই নয়, এদিন ছবির প্রচারে এসেছিলেন অভিনেতা। শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘অ্যানিম্যাল’। সেই ছবির ‘সাতরঙা’ গানটি গেয়েছেন অরিজিৎ। শনিবার চন্ডীগড়ে প্রথমবার মঞ্চে অরিজিৎ ‘সাতরঙা’ গানটি গান। দর্শকদের সঙ্গে সেই মুহূর্তের সাক্ষী থাকতেই এদিন হাজির হয়েছিলেন।  

আরও পড়ুন- Anushka Sharma on Virat Kohli Birthday: জন্মদিনে বিরাটকে ট্রোল অনুষ্কার, শুভেচ্ছার বহর দেখে মাথায় হাত কিং কোহলির

তবে শুধু অ্যানিম্যালের গান নয়, পাশাপাশি রণবীরের একের পর এক হিট গান গাইলেন অরিজিৎ। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির ‘কবীরা’ থেকে শুরু করে ‘চন্না মেরেয়া’ গাইলেন অরিজিৎ তবে সেরা মুহূর্ত তৈরি হল যখন অরিজিৎ ‘চন্না মেরেয়া’ গাইতেই মঞ্চে সিগনেচার স্টেপে নাচতে শুরু করলেন রণবীর। বলার অপেক্ষা রাখে না, সেই মুহূর্তই হয়ে উঠল কনাসর্টের সেরা মুহূর্ত। একাধিক ফ্যানপেজে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। মুহূর্তে ভাইরাল ভিডিয়োগুলো।

মঞ্চে রণবীর পা রাখা মাত্র যেভাবে তাঁকে এগিয়ে দিয়ে পিছনে দাঁড়িয়ে রইলেন অরিজিৎ, তাতেই বাহবা কুড়িয়ে নিলেন এই প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় গায়ক। তবে অরিজিৎকে সঙ্গে নিয়ে মঞ্চ মাতালেন রণবীর। অরিজিৎ তাঁরও পছন্দের গায়ক, একথা আগেও বলেছেন রণবীর কাপুর। এবার তাঁদের একে অপরের প্রতি সম্মান দেখে আনন্দিত দর্শকেরা।

প্রসঙ্গত, মুক্তি পেতে চলেছে রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত ছবি ‘অ্যানিম্যাল’। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে দুই রকম লুকে দেখা যাবে রণবীরকে। একদিকে তিনি শান্ত ছেলে তো অন্যদিকে নৃশংস। রণবীরের সঙ্গে প্রথমবার এই ছবিতে অভিনয় করবেন রশ্মিকা মন্দানা। রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘অ্যানিম্যাল’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.