ক্যাট-আদির 'ফিত্তুর'এর নতুন গান (দেখুন ভিডিও)

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ইতি টানার খবরের মাঝেই সামনে এল ক্যাটরিনার 'ফিত্তুর'-এর গান। গানের নাম 'তেরে লিয়ে'। গানে রয়েছে ক্যাটরিনা-আদিত্য রায় কাপুরেরবেশ ঘনিষ্ঠ কিছু দৃশ্য। আগামী মাসের ১২ তারিখ মুক্তি পাবে অভিষেক কাপুর পরিচালিত এই সিনেমা। সিনেমার গানগুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। 'তেরে লিয়ে'-র গানটি গেয়েছেন সুনীধি চৌহান ও জুবিন। সঙ্গিত অমিত ত্রিবেদীর।

Updated By: Jan 21, 2016, 12:20 PM IST
ক্যাট-আদির 'ফিত্তুর'এর নতুন গান (দেখুন ভিডিও)

ওযেব ডেস্ক: রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ইতি টানার খবরের মাঝেই সামনে এল ক্যাটরিনার 'ফিত্তুর'-এর গান। গানের নাম 'তেরে লিয়ে'। গানে রয়েছে ক্যাটরিনা-আদিত্য রায় কাপুরেরবেশ ঘনিষ্ঠ কিছু দৃশ্য। আগামী মাসের ১২ তারিখ মুক্তি পাবে অভিষেক কাপুর পরিচালিত এই সিনেমা। সিনেমার গানগুলি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। 'তেরে লিয়ে'-র গানটি গেয়েছেন সুনীধি চৌহান ও জুবিন। সঙ্গিত অমিত ত্রিবেদীর।

চার্লস ডিকেন্সের উপন্যাস 'গ্রেট এক্সপেকটেশন' অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। “ফিত্তুর”-এ ক্যাটরিনা ও আদিত্য অভিনীত চরিত্রগুলোর নাম ফিরদৌস ও নুর। 'ফিতুর'-এর শুটিং করতে গিয়ে ঘোড়া থেকে পড়ে চোট পান ক্যাটরিনা। মাঝপথে ছবি থেকে সরে যান রেখা। সে জায়গায় আনা হয় টাবুকে। এসব কারণেই বাজেট নিয়েও বেশ সমস্যায় পড়তে হয়েছিল পরিচালককে।

দেখুন সেই ভিডিওটি

 

.