TRP List: হাড্ডাহাড্ডি লড়াইয়ে মিঠাই-গাঁটছড়া-মন ফাগুন, টিআরপি তালিকায় শীর্ষস্থানে কোন ধারাবাহিক?

নম্বরে অনেকটাই উন্নতি হয়েছে মন ফাগুনের(Mon Phagun)। ষষ্ঠ স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 17, 2022, 09:25 PM IST
TRP List: হাড্ডাহাড্ডি লড়াইয়ে মিঠাই-গাঁটছড়া-মন ফাগুন, টিআরপি তালিকায় শীর্ষস্থানে কোন ধারাবাহিক?

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ বেশ অনেক সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষস্থানে রয়েছে গাঁটছড়া(Gaatchora)। এই সপ্তাহে অনেকটাই নম্বর কমেছে গাঁটছড়ার। যদিও এই ধারাবাহিকে অব্যাহত রয়েছে টানটান উত্তেজনা। বুধবারই সিংহ রায় বাড়িতে এসে রাহুলের বাগদানের অনুষ্ঠান ভেস্তে দিয়েছে দ্যুতি। সকলকে জানিয়ে দিয়েছে যে ঋদ্ধিমানের সঙ্গে বিয়ের দিন তাঁকে নিয়ে পালিয়েছিল রাহুল। কিন্তু এরই মাঝে নম্বর কমেছে গাঁটছড়ার। তবে নম্বর কমলেও ৯.৬ নম্বর পেয়ে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। 

নম্বরে অনেকটাই উন্নতি হয়েছে মন ফাগুনের(Mon Phagun)। ষষ্ঠ স্থান থেকে দ্বিতীয় স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত নম্বর ৯.২। প্রাপ্ত নম্বর বাড়লেও একটুর জন্য পিছিয়ে পড়েছে মিঠাই(Mithai)। ৯.১ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। আলতা ফড়িংয়েরও(Alta Phoring) নম্বর কমেছে। তৃতীয় স্থানে থেকে এবার চতুর্থ স্থানে নেমে এলো এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত নম্বর ৯.০। ৮.৫ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে আয় তবে সহচরী(Aye Tobe Sohochori)। 

টিআরপি তালিকায় এই সপ্তাহে ষষ্ঠ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৮.৪। অনেকটাই নম্বর কমেছে ধুলোকণার। দ্বিতীয় স্থান থেকে সপ্তম স্থানে নেমে এসেছে এই ধারাবাহিক। গত সপ্তাহের তাদের প্রাপ্ত নম্বর ছিল ৯.৩ আর এই সপ্তাহে পেয়েছে ৮.২। ৭.৯ নম্বর পেয়ে অষ্টম স্থান পেয়েছে উমা। নবম ও দশম স্থানে রয়েছে গৌরী এল ও পিলু, তাদের প্রাপ্ত নম্বর ৭.৫ ও ৭.৪। 

আরও পড়ুন: Kriti Sanon: 'বলিউডে নারীকেন্দ্রিক ছবিতে অভিনয় করতে চান না নায়কেরা', অক্ষয়কে নিয়ে কী বললেন কৃতি?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.