Parineeti Chopra-Raghav Chadha Wedding: বাগদান সারছেন এ মাসেই! পরিণীতি ও রাঘবের বিয়ে কবে?

Parineeti-Raghav: আমেরিকায় বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকেই তাঁদের মধ্যে বন্ধুত্ব ছিল। প্রেম বিয়ের দিকে এগোচ্ছে পরিণীতি ও রাঘবের। ঘরোয়া ভাবেই রোকা হয়েছে তাঁদের। লাঞ্চ থেকে শুরু করে ডিনার ডেট, সম্প্রতি বেশ কয়েকবার একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। অবশেষে সামনে এল বিয়ের সময়। 

Updated By: May 2, 2023, 04:54 PM IST
Parineeti Chopra-Raghav Chadha Wedding: বাগদান সারছেন এ মাসেই! পরিণীতি ও রাঘবের বিয়ে কবে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনার অবসান। শোনা যাচ্ছে, মে মাসের ১৩ তারিখেই বাগদান সারবেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও আপ নেতা রাখব চড্ডা (Raghav Chadha)। এখনও আনুষ্ঠানিক ভাবে তিনি বিয়ের দিনক্ষণ ঘোষণা না করলেও গোটা আর জানতে বাকি নেই যে, আগামী অক্টোবরের শেষের দিকেই গাঁটছড়া বাঁধতে প্রস্তুত সিস্টার চোপড়া (পড়ুন পরিণীতি)।পরিণীতি চোপড়ার সঙ্গে রাঘব চাড্ডার বিয়ে নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে। তবে কবে কোথায়  আপ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসবেন, সে বিষয়ে গুঞ্জন চলছিলই। 

আরও পড়ুন, Met Gala 2023: জমজমাট মেট গালা ২০২৩ মঞ্চ! আলিয়ার অভিষেক, নজরে প্রিয়াঙ্কা-নিক জুটি

বেশ কিছুদিন ধরেই একে অপরকে চেনে এই জুটি। শোনা যাচ্ছে, তাঁরা এবার বাগদান পর্ব সেরে ফেলতে চান।  একথা আগেই কানে এসেছিল। এই জুটির ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানান, 'এখনও কোনও রোকা অনুষ্ঠান হয়নি। তবে দুই পরিবার এ নিয়ে আলোচনা করছে। শীঘ্রই অনুষ্ঠান হবে।'  অবশেষে দিন পাকা হয়েই গেল। ২৬ মার্চ পরিণীতিকে দেখা গিয়েছে সেলেব ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার বাড়িতে। সেই থেকেই প্রেম যে বিয়ের দিকে এগোচ্ছে তাতে একমত নেটপাড়া। ২২ মার্চ মুম্বইয়ের একটি নামী রেস্তোঁরাতে পরিণীতি ও রাঘবকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার ঠিক পরের দিনই আবার একসঙ্গে লাঞ্চ সেরেছিলেন তাঁরা।

এই জল্পনা আরও বেড়ে যায় যখন আপ সাংসদ সঞ্জীব অরোরা পরিণীতি এবং রাঘবকে একটি অভিনন্দন ট্যুইট শেয়ার করেন। এসবের মাঝেই মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের সামনে আসেন হাসি তো ফাঁসি অভিনেত্রী। AAP-নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের কথা শুনেই ‘লজ্জায় লাল’ হলেন পরিণীতি চোপড়া। ম্যাম, যে খবর শোনা যাচ্ছে, সেটা কি সত্যি? বিয়ে পাকা? … পাপ্পারাজিদের তরফে এহেন প্রশ্নের মুখে পড়ে লজ্জায় পান পরিণীতি। উত্তরে শুধু বললেন, হুমম? সঙ্গে লাজুক হাসি। এমনকী হাত দিয়ে নিজের মুখও ঢেকেছেন লজ্জায়। যদিও এই মৌনতাকেই সম্মতি বলে ধরে নেয় অনুরাগীরা।

যদিও দিল্লীতে রাঘবকে তাঁদের প্রেমের কথা জিগ্য়েস করলে তা হেসে উড়িয়ে দেন তিনি। রাঘব বলেন, 'আমায় রাজনীতির কথা জিগ্য়েস করুন পরিণীতির নয়'। তবে তাঁরা যতই তাঁদের প্রেমের গুঞ্জন অস্বীকার করুক ভক্তরা তা মানতে নারাজ। আর শেষ পর্যন্ত শিলমোহর পড়ল বলেই ধরে নিচ্ছেন অনুরাগীরা। 

আরও পড়ুন, Sudipta Banerjee-Soumya Bokshi wedding: মাথায় টোপর, হাতে গাছকৌটো, ফিটন গাড়ি চেপে বর! স্বপ্নের বিয়ে সুদীপ্তার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.